রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে বিএনপি নেতার স্বরনে শোক সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫

bishonathবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, মানুষ মরণশীল একদিন সবাইকে মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। মৃত্যুর পূর্বে ভাল কাজ করে গেলে মানুষের গুণ থাকে। আলহাজ্ব সাজিদ আলী ছিলেন একজন সৎ মানুষ। আদর্শবান রাজনীতিবিদ যার অবদান আজোও মানুষ স্মরণ করছেন। তিনি ছিলেন বিএনপির নিবেদিত প্রাণ। তার শূণ্যতা কখনও পূরণ হওয়ার হয়।

 

তিনি বলেন, সিলেটের প্রিয় নেতা ইলিয়াস আলী দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছেন। সরকার আজও তার কোনো সন্ধান দিতে পারেনি। অভিলম্ভে জনতার ইলিয়াসকে জনতার মাঝে ফিরে দেয়ার জোর দাবি জানান। হামলা-মামলা-গ্রেফতার-নির্যাতন চালিয়ে সরকার পতন আন্দোলন দমন করা যাবেনা।

 

তিনি গতকাল বুধবার রাত সাড়ে ৯টায় বিশ্বনাথ ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব সাজিদ আলীর স্বরণে ওয়ার্ড বিএনপি ও সহযোগি সংগঠন আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নোয়াব আলীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা আসাদুজ্জামান নুর আসাদ ও যুবদল নেতা আবুল কালাম রুনুর যৌথ পরিচারনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি জালার উদ্দিন চেয়ারম্যান।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপি নেতা জামাল আহমদ, বিএনপি নেতা আবদুল মান্নান রিপন, মোতাহির আলী, এম কলেজ ছাত্রদল নেতা আবদুল কাইয়ুম, মিনহাজ আহমদ, উপজেলা ছাত্রদল নেতা রুমেল আহমদ, তানিমুল ইসলাম,ইউপি যুবদলের সভাপতি সেলিম মিয়া,সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, ওয়ার্ড যুবদল নেতা আবদুল মোতালিব, ওয়ার্ড সেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল বশর। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদল নেতা হোসাইন আহমদ প্রবেল। সভার শুরুত্বে কোরআন তেলাওয়াত করেন নাজিম উদ্দিন রাহিম।

 

এসময় উপস্থিত ছিলেন,বিএনপি নেতা আশিকুর রহমান, মুক্তার মিয়া মেম্বার, হাজি নূর আলী, হাজি আরকুম আলী, হাজি সুলেমান আলী, গোলাম রব্বানী, শওকত আলী, সেলিম আহমদ, আবদুস শহিদ, শাহ গুলশান, আফিজ আলী, ইছরাক আলী, আবদুল মালিক, ওয়ার্ড সেচ্ছাসেবকদলের সভাপতি শেখ শাহজাহান, সাধারণ সম্পাদক মহসিন মিয়া, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আবদুল খালিক, সাধারন সম্পাদক জুবেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক কামাল আহমদ, সাংগটনিক সম্পাদক মোর্শেদ আলী প্রমুখ।

 

সভা শেষে বিএনপি নেতা সাজিদ আলীর রুহের মাগফেরাত কামনায় দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা আবুল হাসান শাহ বায়েজিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!