রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মেয়র প্রার্থী আতাউর রহমান মাসুক এর মত বিনিময় সভা ও গণসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫

৮৪২সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর সভার মেয়র প্রার্থী আতাউর রহমান মাসুক বলেছেন, নাগরিকদের একটি আধুনিক , উন্নত ও সমৃদ্ধ পৌরসভা উপহার দিতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। যদি আমি সকলের সহযোগিতা করলে ইনশাল্লাহ মেয়র নির্বাচিত হতে পারি।

 

এ সহযোগিতায় সুনির্দিষ্ট উন্নয়ন কর্মসূচী প্রণয়ন করে তা বাস্তবায়নের মধ্য দিয়ে শায়েস্তাগঞ্জ পৌর শহরকে একটি বাস যোগ্য পৌর সভা হিসেবে গড়ে তুলব। তিনি বলেন পৌর শহরের, ঝলবদ্ধতা, পৌর মিলনায়তন নির্মাণ, পৌর টার্মিনাল, খেলার মাঠ, আর্সেনিক মুক্ত পানি, ড্রেন, কালভার্ট গ্যাস, আধুনিক পৌর ভবন নির্মাণ, যানজট দ্রুত নিরসনসহ অন্যান্য সমস্যাগুলো চিহ্নিত করে পৌর নাগরিকদের মান উন্নয়নসহ এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা ও এলাকার সর্বস্তরের জনগসহ যুবক সমর্থকদের সহযোগিতা, দোয়া, আশীর্বাদ ও ভোট কামনা করছি।

 

গত ২৭ নভেম্বর শুক্রবার রাত ৮ টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার চরনূর আহম্মদ বায়তুল জামে মসজিদ ঈদগাহ মাঠ প্রাঙ্গনে পশ্চিম লেঞ্জাপাড়া গ্রামের যুবক নেতা মিজানুর রহমান শাকিম এর সভাপতিত্ত্বে ও শিতল মিয়ার পরিচালনায় লেঞ্জাপাড়া, সুদিয়াখলা, বাগুনিপাড়া, চরনূর আহম্মদ, দাউদনগরসহ ৫ গ্রামের ঐক্য হাজারে যুবকদের উপস্থিতিতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সভায় মেয়র প্রার্থী আতাউর রহমান মাসুককে ৫ গ্রামের যুবক ও মুরুব্বীরা আন্তরিকভাবে সমর্থন প্রদান করেন।

 

 

যুবকদের বক্তব্য আতাউর রহমান মাসুক ৫ গ্রামের যুবকদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। সভা শেষে যুবক সমর্থকদের নিয়ে পশ্চিম লেঞ্জাপাড়া রাস্তা দিয়ে বাল্লা গেইট, দাউদনগর বাজার রেল গেইট পর্যন্ত ব্যাপক গণসংযোগ করে আতাউর রহমান মাসুক মিয়ার বাসভাবনে এসে সমাপ্ত হয়ে। আগামী ৩০ নভেম্বর সোমবার ৫ গ্রামের অসংখ্য যুবক ও মুরুব্বীরা প্রার্থী আতাউর রহমান মাসুককে পৌরসভার পুরান বাজার এলাকায় গণসংযোগ করা হবে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!