রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ধানের শীষ প্রতিকে অলি নয়, হাজী মজিদকে দেয়ার দাবী তৃণমুল নেতাকর্মীদের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫

21342নিজস্ব প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে ফরিদ আহমেদ অলি বিএনপি থেকে ধানের শীষ নিয়ে প্রার্থী প্রায় চুরান্ত হওয়ায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।

 

তাদের দাবী পৌর যুবদলের সভাপতি কাউন্সিলর হাজী আব্দুল মজিদের হাতে দেয়া হউক ধানের শীষ প্রতিক। তিনি বিগত দিনে সরকার বিরোধী আন্দোলন- সংগ্রামে রাজপথে থেকে দলের কার্যক্রমে অগ্রণী ভুমিকা রেখেছেন। শিকার হয়েছেন দ্রুত বিচার, বিশেষ ক্ষমতা ও পুলিশ এস্টলসহ একাধিক মামলার।

 

গত শুক্রবার একাধিক সূত্র নিশ্চিত করেছে- ফরিদ আহমেদ অলিকে দল থেকে মেয়র পদে প্রার্থীতা চুরান্ত করা হয়েছে। এমন সংবাদ তৃণমুল নেতাকর্মীদেও মাঝে হতাশর সুর বইছে।

 

বিষয়টি যখন আলোচনার ঝড়তুলছে,তখন আমাদের প্রতিবেদক তৃণমুল নেতাকর্মীদের সাথে কথা বলে জেনেছেন তাদের প্রতিক্রিয়া।

 

পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন বলেন, হাজী আব্দুল মজিদ দলের দুর্দিনের কা-ারী। বিগত আন্দোলনে তার ভুমিকা ছিল তৃণমুল নেতাকর্মীদের সাথে। পক্ষান্তরের মেয়র অলিকে দলের কাজে কোথাও খুজে পাওয়া যায়নি। হাজী মজিদকে বাদ দিয়ে অন্য কাউকে দলের পক্ষে মেয়র প্রার্থী দিলে তৃণমুল নেতাকর্মীরা উৎসাহ হারিয়ে ফেলবে।

 

পৌর যুবদলের সিনিয়র সহসভাপতি মোঃ আব্দুল হাই বলেন, বতর্মান মেয়র অলি দলের কোনো কর্মকা-ে নেই। হাজী মজিদকে মেয়র প্রার্থী দিলে জয় নিশ্চিত।

 

সংগঠনের সহসভাপতি নুরুল হোসেন বাচ্চু বলেন, গত সরকার বিরোধী আন্দোলনে রাজপথে থেকে অনেক মামলার আসামী হয়েছেন হাজী মজিদ। আর বর্তমান মেয়র অলি দলের হয়েও দলের পরিচয় দেননা। তাকে প্রার্থী দিলে দল ক্ষতিগ্রস্ত হবে। তৃণমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে প্রার্থী দেয়া হউক।

 

পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন বলেন, দলের উচিত হবে হাজী মজিদকে মুল্যায়ন করা। তিনি বিগত দিনে সকল মামলার আসামীদের খোঁজখবর নিয়েছেন। জামিনের ব্যবস্থা করেছেন।

 

সহসাংগঠনিক সম্পাদক রোশন আলী বলেন, হাজী মজিদ সব সময় নেতাকর্মীদের পাশে ছিলেন ও আছেন। মেয়র অলিকে দলের প্রার্থী করায় আমরা হতাশ।

 

যুবদলের যুগ্ম সম্পাদক মনিরুল হক রানা বলেন, পৌর যুবদলের সভাপতি হাজী মজিদকে দলের প্রার্থী করা উচিৎ। সহ সাধারণ সম্পাদক অলিউর রহমমান অলি বলেন, দুর্দিনে যুবদল নেতাকর্মীদের পাশে ছিলেন হাজী মজিদ। তাকেই প্রার্থী চাই।

 

শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রদল সভাপতি ফয়সল আহমেদ রুবেল বলেন, বিগত দিনে দলের জন্য যে নিবেদিত ছিলেন-তাকেই মেয়র পদে প্রার্থী করা উচিত। ছাত্রদল সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খোকন বলেন, দুর্দিনে যে দলের পাশে ছিলেন তাদের মূল্যায়ন করা হউক। তবে দল যাকে মনোনয়ন দিবে আমরা তারপক্ষেই কাজ করবো।

 

পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাকিমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়য়ে কোনো কথা বলতে রাজি হয়নি।

 

পৌর বিএনপি সভাপতি মোঃ করম আলী বলেন, শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে দলের প্রার্থী চুরান্ত হয়েছে শুনেছি। তবে এ বিষয়ে আমাদেও সাথে কোনো যোগাযোগ করা হয়নি। আমি মনে করি বিগত দিনে আন্দোলন সংগ্রামে যার ভুমিকা ছিল-তাকেই মনোনয়ন দেয়া উচিত। আমার জানামতে পৌর যুবদল সভাপতি হাজী আব্দুল মজিদ, রাজপথে সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে হামলা মামলার শিকার হয়েছেন। তাকে দলের প্রার্থী না করা হলে দল স্থানীয়ভাবে ক্ষতিগ্রস্ত হবে।

 

মেয়র প্রার্থী হাজী আব্দুল মজিদ বলেন, দীর্ঘদিন যাবত দলের সুখে দুঃখে পাশে ছিলাম। এখনো আছি। আন্দোলন সংগ্রামে থেকে বহু মামলার আসামী হয়েছি। তৃণমুল নেতাকর্মী আমার সাথে আছেন, আশাকরি দল আমাকেই মূল্যায়ন করে মেয়র প্রার্থী ঘোষণা করবে।

 

বর্তমান মেয়র ও শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সহসভাপতি ফরিদ আহমেদ অলির সাথে সেলফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঢাকায় আছি। ঢাকা থেকে ফিরে এবিষয়ে কথা বলব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!