রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আবারো কিবরিয়া হত্যা মামলার সাক্ষী হাজির না হওয়ায় ও পর্যাপ্ত আসামি না আসায় সাক্ষ্য গ্রহণ পেছানো

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ ডিসেম্বর, ২০১৫

214এম এ আই সজিব ॥ ফের পেছালো সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণ। গতকাল বুধবার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য থাকলেও সাক্ষী হাজির না হওয়ায় ও পর্যাপ্ত আসামি না আসায় সাক্ষ্য গ্রহণ পেছানো হয়। আজ বৃহস্পতিবার এ মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য রয়েছে।

ওইদিন সাক্ষ্য গ্রহণ করবেন সিলেট দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসান। আদালতের পিপি কিশোর কুমার কর জানান, আদালতে সাক্ষী হাজির হননি। তাছাড়া মামলার আসামি হবিগঞ্জ পৌরসভার বরখাস্তকৃত মেয়র গৌসসহ মাত্র ৫ জনকে আদালতে উপস্থিত করা হয়। এজন্য আদালতের বিচারক সাক্ষ্যগ্রহণ করেননি। এর আগে গত ২৬ নভেম্বর সাক্ষী দেন হবিগঞ্জের হরমুজ আলী ও শমসের মিয়া।

ওইদিন সাক্ষ্য গ্রহণের পর ২ ও ৩ ডিসেম্বর সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন বিচারক। এর আগে ৪, ১১, ১৯, ২১, ২৫, ২৮ ও ২৯ নভেম্বর আদালতে পর্যাপ্ত আসামি হাজির না থাকাসহ বিভিন্ন কারণে আলোচিত এ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। সাবেক অর্থমন্ত্রী শাহ এএসএম কিবরিয়া হত্যা মামলায় ৩২ আসামির ৮ জন জামিনে, ১৪ জন কারাগারে ও ১০ জন পলাতক রয়েছেন। ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদরের বৈদ্যের বাজারে এক জনসভায় গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া।

হামলায় নিহত হন কিবরিয়ার ভাতিজা শাহ মনজুরুল হুদা, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, আবুল হোসেন ও সিদ্দিক আলী। এ ঘটনায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান এমপি হত্যা ও বিস্ফোরক আইনে দুইটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!