শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ শহরে কাউন্সিলর সুন্দর আলীকে কুপিয়ে রক্তাক্ত করেছে পতিপক্ষের লোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০১৫

স্টাফ sundor ali nabiganjরিপোর্র্টার:
নবীগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর বিএনপি নেতা মো: সুন্দর আলীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে নবীগঞ্জ শহরের নতুন বাজারস্থ পূবালী ব্যাংকের সামনে। এ সময় সুন্দর আলীর চিৎকার শুনে লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
সুত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও নবীগঞ্জ পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক সুন্দর আলী গতকাল সন্ধায় বাজারের কাজ শেষে রিকশা যোগে বাড়িতে ফিরছিলেন শহরের নতুন বাজারস্থ পূবালী ব্যাংকের সামনে আসা মাত্রই একদল লোক কাউন্সিলরকে রিকশা থেকে নামিয়ে তার দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায়। এ সময় সুন্দর আলীর শোর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক বিবেচনায় তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এদিকে, কাউন্সিলর সুন্দর আলীর পরিবারিক ও অপর এক সূত্রে জানা যায়, গত ২২ সেপ্টেম্বর সোমবার রাতে উপজেলার কায়স্থগ্রামের রফাত মিয়ার পুত্রবধু হবিগঞ্জ উমেদনগরের কন্যা শেফা বেগম তার ননদ শাবানা এক সংঘর্ষ হয় উভয়ই আহত হয়। ওইদিন রাতেই শাবানাকে তাকে মূমুর্ষ অবস্থায় নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরের দিন সকালে প্রবাসী স্বামী মুহিত মিয়া তার স্ত্রী অসুস্থ শেফা বেগমকে হাসপাতাল নিয়ে আসেন। খবর পেয়ে মুহিত মিয়ার ফুফুতো ভাই ও বোন জামাতা প্রবাসী আনমুনু গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রাশেদ মিয়াসহ তারা ৩ ভাই হাসপাতালে যান। এসময় শশুড় বাড়ির আত্মীয়তার সুত্রধরে পৌর সভার কাউন্সিলর রাজনগর গ্রামের সুন্দর আলীও হাসপাতালে যান। এরমধ্যে তুচ্ছ একটি বিষয়কে কেন্দ্র করে কাউন্সিলর সুন্দর আলী শেফার প্রবাসী স্বামীর মধ্যে কথা কাটাকাটি হয়। উভয়ই উত্তেজিত হয়ে বাড়িতে ফোন করে লোকজন নিয়ে হাসপাতাল এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হন। এসময় হাসপাতাল এলাকা রনক্ষেত্রে পরিনত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সন্ধায় নবীগঞ্জ পৌর এলাকার আনমুনু গ্রামের মৃত আ: রহিমের ছেলে সুহেদ দেশীয় কাউন্সিলর সুন্দর আলীকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!