রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ জংশনে যাত্রীনিরাপত্তায় সিসি ক্যামেরা বসানো হযেছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫

Shayastganj-ral-300x190শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেল জংশনে যাত্রী নিরাপত্তায় বসানো হযেছে সিসি ক্যামেরা। ৮টি ক্যামেরা দৃশ্য তিনটি মনিটরের মাধ্যমে পর্যবেক্ষন করা হচ্ছে।

এছাড়া রেলওয়ে যাত্রীসেবা সপ্তাহ-২০১৫ উপলক্ষে পুরো রেলস্টেশন এলাকায় পরিস্কার পরিছন্ন অভিযান করা হচ্ছে।

স্টেশন মাষ্টার জাহাঙ্গীর আলম বলেন, গত সেপ্টেম্বর থেকে পরীক্ষামুলক সিসি ক্যামেরা দিয়ে যাত্রীদের নিরাপত্তা পর্যবেক্ষন করা হচ্ছে। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরের সার্বিক চেষ্টায় ৮টি সিসি ক্যামেরা আর তিনটি মনিটর বসানো হয়েছে।

তিনি আরো জানান, রেলওয়ে প্লাটফর্মের গুরুত্বপূর্নস্থান ও টিকিট কাউন্টারে বসানো হয়েছে ক্যামেরা । মাষ্টার রুম থেকে করা হচ্ছে। এ ক্যামেরাগুলো স্থাপনের ফলে টিকিট কালোবাজারী হ্রাস পেয়েছে। কমছে অপরাধ প্রবণতা ।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর ফারুক বলেন, ফাঁড়িতে পুলিশ সদস্য সংখ্যা কম। যাত্রীসেবা নিরাপত্তা দিতে হিমশিম খেতে হয়। এখন আর এ সমস্যা হচ্ছে না। কারণ সিসি ক্যামেরায় জংশনের গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!