শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মরহুম কাজী তাজুল ইসলাম ফারুকের কুলখানি অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫

২১৪এস এইচ টিটু : হবিগঞ্জের বিশিষ্ট শিল্পপতি মরহুম কাজী তাজুল ইসলাম ফারুকের রুহের বিধেয়ী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ-দোয়া ও কুলখানী (চল্লিশা)অনুষ্ঠিত হয়।

শুক্রবার নূরপুর জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।এবং মরহুম কাজী তাজুল ইসলাম ফারুকের বাড়ীতে কুলখানী (চল্লিশা)অনুষ্ঠিত হয়।

received_533435883488325
উক্ত কুলখানী (চল্লিশা)অনুষ্টানে ঢাকা, হবিগঞ্জ ও সিলেটের বিভিন্ন রাজনৈতিক,সাংবাদিক, সামাজিক সংগঠন ছাড়াও সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত হন।

পবিত্র কোরআন তেলায়াতের মাধ্যমে শুরু হয় মিলাদ ও দোয়া মাহফিলপূর্ব।

পবিত্র মিলাদ শরিফ পাঠ ও দোয়া পরিচালনা করেন করেন মৌলানা সৈয়দ মোফাসির আহমেদ।

 

IMG_20151211_205337

পরিশেষে মরহুম কাজী তাজুল ইসলাম ফারুকের বড় ছেলে কাজী আদনান বাবার কুলখানি অনুষ্ঠানে সবাই উপস্থিত হওয়াতে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার মরহুম বাবার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!