শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অভিমান ভাঙলো হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ মেয়র প্রার্থীসহ ৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০১৫

২৩এম এ আই সজিব ॥ অবশেষে অভিমান ভুলে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশিদ এমরান ও শ্রমিক দলের সভাপতি এম ইসলাম তরফদার তনু।

 

দলের কথা বিবেচনা করে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে এ দুই বিদ্রোহী মেয়র প্রার্থী হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মাঠ ছেড়ে সরে দাড়িয়েছেন। গতকাল রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিএনপির এ দুই বিদ্রোহী প্রার্থীসহ জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট আবু নাঈম শিবলী খায়েরও সরে দাঁড়িয়েছেন। একই দিন হবিগঞ্জের পাঁচ পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে ৮ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। তারা হলেন হবিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের মফিজুর রহমান বাচ্চু ও টেনু মিয়া ২নং ওয়ার্ডের রওশন আহমেদ অপু ও ৯নং ওয়ার্ডের নুরুল ইসলাম নানু।

 

শায়েস্তাগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের সফিকুল ইসলাম, নবীগঞ্জ পৌরসভায় ২নং ওয়ার্ডের সুমন আহমেদ ও চুনারুঘাট পৌরসভায় ২ জন।

 

তবে মনোনয়নপত্র প্রত্যাহার করেননি হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ পৌরসভার আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ শায়েস্তাগঞ্জ পৌরসভার বিএনপির বিদ্রোহী প্রার্থী। হবিগঞ্জ পৌরসভায় বিএনপির দুই বিদ্রোহী প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী হবিগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্তকৃত মেয়র আলহাজ্ব জি কে গউছই একক প্রার্থী হিসেবে মাঠে থাকছেন।

৮৭৮

 

গতকাল জেলা রিটার্নি অফিসার সফিউল আলমের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশিদ এমরান ও শ্রমিক দলের সভাপতি এম ইসলাম তরফদার তনু ও জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট আবু নাঈম শিবলী খায়ের। অপরদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে লড়াই করতে দৃঢ় প্রতিজ্ঞ। সেজন্য তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। বরং তিনি আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছেন।

 

৪৭৮

 

এ ব্যাপারে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান বলেন দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম। অপরদিকে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান সাংবাদিকদের জানান, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ে যাব। আমার সঙ্গে এলাকাবাসী ও পাড়া মহলার সমর্থণ রয়েছে। এ জন্য আমি স্বেচ্ছায় পদত্যাগ করেছি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!