মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উদ্যাপন কমিটির মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০১৫

motbinimoyশাহ্ মনসুর আলী নোমান, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার ঐতিহ্যবাহী দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের সত্তর বছর পূর্তি উদযাপন উপলক্ষে ১২ ডিসেম্বর শনিবার স্থানীয় ইউনিয়ন পরিষদ ভবনে চেয়ারম্যান ছালিক মিয়ার সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- যথাক্রমে সত্তর বছর পূর্তি উদ্যাপন কমিটির সভাপতি এডভোকেট আনসার খান ও সদস্য সচিব আজিজুল হক শিবলী। তারা উভয়েই আগামী ৯ জানুয়ারী ২০১৬ সত্তর বছর পূর্তি উদযাপন ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পূনর্মিলনের অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করে তুলতে ইউনিয়নবাসীর সর্বস্তরের লোকদের প্রতি সবিনয়ে অনুরোধ জানান।

 

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য – এ.পি.পি মুজিবুর রহমান কাজল, যুগ্ম আহবায়ক শাহজাহান সিরাজ, যুগ্ম আহ্বায়ক আব্দুল বারিক রনি, যুগ্ম আহবায়ক, সাংবাদিক, মানবাধিকার ও উন্নয়নকর্মী শাহ্ মনসুর আলী নোমান, সুজাত চৌধুরী, খলিলুর রহমান, গোলাম হোসেন, মুসলিম মিয়া, শেখ নূরুল আমীন, নিলুফা ইয়াসমিন, মুজিবুর রহমান, মুজিবুর রহমান মুরাদ প্রমুখ।

 

 

সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দপুর থেকে দীঘলবাক উচ্চ বিদ্যালয় পর্যন্ত গেইট, ফেষ্টুন, ব্যানার, তুরন দিয়ে শিক্ষামন্ত্রী জননেতা নূরুল ইসলাম নাহিদ এমপি ও আমন্ত্রিত সম্মানিত অতিথিদের বরণ করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়। এ বিষয়ে সকল মহলের সার্বিক সহযোগিতা ও অনুষ্ঠানকে সুন্দর সাফল্যমন্ডিত করে তুলতে সবাই সম্মতি প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!