রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত মুক্তিযোদ্ধারা এ দেশের সূর্য সন্তান- এমপি মুনিম চৌধুরী বাবু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫

received_1452494111713778 মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:
গতকাল ছিল ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙ্গালি জাতির জন্য সবচেয়ে আনন্দের এবং সবচেয়ে বড় প্রাপ্তির দিন। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নবীগঞ্জে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। নয় মাসের সংগ্রাম ও ৩০ লক্ষ প্রানের বিনিময়ে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ।

বিজয় দিবস উপলক্ষে নবীগঞ্জবাসী মেতে উঠেছে বিজয়ের আনন্দে। বাড়ি-গাড়ি, স্কুল-প্রতিষ্ঠান সহ সকল প্রতিষ্ঠানে উড়ছে লাল-সবুজের পতাকা। মানুষের মাথায় পতাকার রঙের ফিতা। গায়ে পতাকার রঙের পোশাক।
গতকাল বুধবার দিন ব্যাপী নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পরিষদের নানা আয়োজনে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ই ডিসেম্বরের সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। সকাল ৯ টায় নবীগঞ্জ শহরের জে.কে উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করা হয় শেষে স্কুলের ছাত্র ছাত্রীদের ক্রীড়া অনুষ্ঠান ও পুরুস্কার বিতরন করা হয়।

বেলা সাড়ে ১২ টায় উপজেলা পরিষদের মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা ও সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- হবিগঞ্জ- ১ আসনের সাংসদ এম মুনিম চৌধুরী বাবু।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা মিলাদ গাজী, অবসর প্রাপ্ত মেজর সুরঞ্জন দাশ, আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, মুক্তিযোদ্ধা নুর উদ্দিন (বীর প্রতীক), নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান, সহকারী কমিশনার ভুমি আনোয়ার হোসেন, প্রাক্তন ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ।

বক্তব্য রাখেন- প্রাক্তন চেয়ারম্যান আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গতি গোবিন্দ দাশ, মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাজল হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি মুনিম চৌধুরী বাবু বলেন- বাংলাশে স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর ভূমিকা অপরিসিম।

বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। স্বাধীনতার চেতনায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন- মুক্তিযোদ্ধারা এদেশের সূর্য সন্তান। মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!