বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চা শ্রমিকদের স্বাবলম্বি করতে এনজিও কারিতাস এর ৫ লক্ষ ৪৮ হাজার টাকার সম্পদ হস্তান্তর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫

১১৪৫আজিজুল হক নাসির: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আমু চা বাগানে এনজিও কারিতাস সিলেট বিভাগ এর উপকার ভোগীদের সম্পদ হস্তান্তর ২০১৫ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

কারিতাস আঞ্চলিক পরিচালক জন মন্টু পালমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলাসহকারী ভূমি কর্মকর্তা তন্ময় ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু,কারিতাস কর্মসূচী কর্মকর্তা বনিপাস খংলা,জুনিয়র কর্মসূচী কর্মকর্তা মুখলিছুর রহমান,মাঠ কর্মকর্তা অনিল লায়েক,আমু চা শ্রমিক পঞ্চায়েত সভাপতি হলেন কর্মকার,সাধারণ সম্পাদকসাধন রুদ্রপাল,কারিতাস মাঠকর্মী অপু দাস,রুলী নগরেট প্রমূখ।

 

এ সময় ৪৭ চা শ্রমিক পরিবারকে সাবলম্ভী করতে ৫জনকে রিকসাও ভ্যান,১জনকে চা দোকানের পূজি,২জনকে মুদি দোকানের পূজি,১জনকে কসমেটিকস ব্যবসার পূজি,৩জনকে সবজি চাষের পূজি ও সরন্জাম,৩জনকে নার্সারী করার পূজি ও সরন্জাম,৮জনকে হাঁস-মুরগী,১৭ জনকে ছাগল ও ভেড়া ,৬জনকে শুকর ও ১জনকে সেলাই মেশিন হস্তান্তর করা হয়।

 

যাতে সর্বমোট ব্যয় হয়েছে ৫লক্ষ ৪৮হাজার টাকা।উপকার ভোগীদের হাতে সম্পদ তুলে দেওয়ারআগে তাদের কারিতাসের খরচে ৪৫ দিনের প্রশিক্ষণ দেওয়া হয়েছে বলেও জানান কারিতাস কর্মকর্তাগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!