শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে জেলা প্রশাসক বরাবরে উপজেলাবাসীর স্মারক লিপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫

bishonathবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর শাস্তি দাবী করে ‘বিশ্বনাথ উপজেলাবাসী’র ব্যানারে জেলা প্রশাসক বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ওই স্মারক লিপি প্রদান করা হয়।

 

স্মারক লিপিতে প্রকাশ : গত ২৬ নভেম্বর উপজেলা পরিষদের সমন্বয় সভায় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আহমেদ নূরউদ্দিনের উপর উপজেলা চেয়ারম্যান ও বহিরাগত সন্ত্রাসী নিয়ে আক্রমন চালায় এবং তার মাথায় আঘাত করে তাকে আহত করে। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করি। ভাইস চেয়ারম্যানদের সরকারী বরাদ্ধের কোন অংশ না দিয়ে সে একা উপজেলা পরিষদের সকল টাকা টি.আর, কাবিখা, এডিপি ভূয়া প্রকল্পের মাধ্যমে আত্মসাত করে যাচ্ছে, সে উপজেলা পরিষদের সকল সরকারী কাজ তার নিজের গড়া সিন্ডিকেটেদের ঠিকাদারকে প্রজেক্টের মাধ্যমে দেয় এবং সেই ঠিকাদাররা কাজ না করে টাকা উত্তোলন করে।

 

চেয়ারম্যানের ও তাদের মাঝে ভাগাভাগি করে নেয়। এসবের বিরুদ্ধে প্রতিবাদ করায় ভাইস-চেয়ারম্যান আহমেদ নূরউদ্দিনের উপর আক্রমন চালায়। উপজেলা চেয়ারম্যান ও তার সহযোগীদের এল,জি,ডির ঠিকাদারী লাইসেন্স রয়েছে।

 

বাংলাদেশের ইতিহাসে এটি একটি নজির বিহীন ঘটনা। উপজেলা চেয়ারম্যান দূর্ণীতি করায় তার প্রতিবাদ করা যাবে না। এভাবে চললে দেশে আর কোন উপজেলা চেয়ারম্যান উপজেলা পরিষদের ম্যানুয়েল মানবে না। সরকারী আইন বিধি-বিধান মানবেনা, যার যা ইচ্ছা তা করবে, দেশের সার্বিক দিক বিবেচনা করে বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদের দৃষ্ঠান্ত মূলক বিচার করা প্রয়োজন।

 

সুহেল আহমদ বিএনপির নেতা, সে বিএনপির মনোনয়ন নিয়ে চেয়ারম্যান হয়েছে সুহেল চেয়ারম্যান বিএনপির নেতা হওয়ায় সে উপজেলা পরিষদের সরকারী অফিস তার দলের অফিস হিসাবে ব্যবহার করে কিন্তু আমরা জানি একজন লোক যদি দলীয় পরিচয়ে চেয়ারম্যান নির্বাচিত হয় চেয়ারম্যান হওয়ার পর সে দলের চেয়ারম্যান থাকে না সে হয় উপজেলাবাসীর চেয়ারম্যান।

 

কিন্তু তার দলের নেতা কর্মী ছাড়া কাউকে মূল্যায়ন করতে চায় না। আমরা এই দূর্ণীতিবাজ চেয়ারম্যানের বরখাস্ত ও দৃষ্টান্তমূলক বিচার চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!