মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পৌর নির্বাচনের পোস্টারে চাদরে চেয়ে গেছে চুনারুঘাট পৌর শহর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫

896খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ আসন্ন চুনারুঘাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পুরো পৌর শহর জুরে ছেয়ে গেছে প্রার্থীদের পোস্টারে। চলছে মাইকিং একযোগে। প্রতীক বরাদ্দের দিন থেকেই চুনারুঘাটে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। প্রতীক পেয়েই আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীসহ ৫৭ কাউন্সিলর প্রার্থী মাঠে নেমে পড়েছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের বাসায় বাসায় ঘুরছেন।

 

এদিকে প্রতীক বরাদ্দের মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে শহরের আনাচে কানাচে পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। গণসংযোগ আর ভোটারদের কাছে প্রতিশ্রুতি ও আকুতি নিয়ে ভোট চাইছেন প্রার্থীরা। কোন কোন প্রার্থী আবার আঞ্চলিক গানের সুরে তাল মিলিয়ে মাইকিং চলছে। কেউ বলছেন পাল উঠেছে এবার নৌকায়, আর কেউ বলছেন অনেক দিনপর ধানের শীষের জুয়ার এল। তবে কৌশলে এগোচ্ছে দু’দলই। এবারের পৌর নির্বাচনে দ্বীমুখী লড়াই হবে।

 

436

তাই ভোটাররা বলছেন এবার দুইজন প্রার্থী থাকায় আড্ডা-আড্ডি লড়াই হবে। ক্ষমতাশীণ আওয়ামীলীগ বলেছে নৌকায় ভোট দিলে মানুষ সুখে শান্তিতে বাচতে পারে। অপর দিকে বিনএপি বলে ধানের শীষে ভোট দিলে মানুষ ভালভাবে চলতে পারে। বিএনপি এ নির্বাচনে জয় লাভ করতে মরিয়া হয়ে মাঠে নেমেছে। এবার চুনারুঘাট পৌর নির্বাচনে মেয়র পদে ২ জন প্রার্থী প্রতিদন্ডীতা করছেন। তাই এবার নৌকা ও ধানের শীষের ভোট যুদ্ধ হবে। চুনারুঘাট পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ সাইফুল আলম ও বিএনপির মনোনীত মোঃ প্রার্থী নাজিম উদ্দিন। এ পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩ কাউন্সিলর প্রার্থী মাঠে নেমেছেন। কাউন্সিলর পদে ভোটযুদ্ধে নেমেছেন ৪৪ প্রার্থী। তাদের মধ্যে বর্তমান ৯ কাউন্সিলরও রয়েছেন।

 

ভোটারদের একটিমাত্র ভোট বদলে দিতে পারে নির্বাচনের মাঠের ফলাফল। তাই প্রতিটি ভোটারের মনোযোগ আকর্ষণে বিভিন্ন উপায়ে গণসংযোগ চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। যতদূর চোখ যায়, চুনারুঘাট পৌরসভার দু’পাশে বিল্ডিংয়ে ও গাছের সঙ্গে রশি ঝুলিয়ে টাঙানো সাদাকালো নির্বাচনী পোস্টার আর পোস্টার। আছে ডিজিটাল ব্যানারও।

 

 

পাশাপাশি পাড়ায় পাড়ায় আছে প্রধান রাজনৈতিক দলগুলোর প্রার্থীদের নির্বাচনী ক্যাম্প। নির্বাচনের আরও ১০ দিন বাকি থাকলেও এখনই উৎসবের আমেজ বিরাজ করছে শহরে। চুনারুঘাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ১২ হাজার ১৬৮ জন ভোটার রয়েছেন। তাদের রায়েকে চুনারুঘাটের পৌরপিতা নির্বাচিত হবেন তার জন্য অপেক্ষা করতে হবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!