শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফান্দাউক দরবারে ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন পূর্ব প্রস্তুতি সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫

436মোযযাম্মিল হক, বিশেষ প্রতিনিধি।।  ১২ই রবিউল আউয়াল নূর নবী হযরত মোহাম্মাদ সাঃ এই পৃথিবীতে শুভাগমন করেছিলেন। সৃষ্ঠিকূলের মহা আনন্দের দিন অর্থাৎ ঈদে আযম “ঈদে মিলাদুন্নবী সাঃ” যে দিনটি সরকারি ছুটি পালন করা হয়।

 

এই মহান দিবসকে যথাযোগ্য মর্যাদায় পালন করতে প্রতি বছরের ন্যায় এবার বিশাল কর্মসূচি হাতে নিয়েছে ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফ। আগামী ১১ রবিউল আউয়াল সকাল ১০টা থেকে বর্তমান পীর সাহেবের নেতৃত্তে এক আনন্দ মিছিল বের করা হবে।

 

 

মিছিলটি ফান্দাউক-মোড়াকরি সহ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করবে। মিছিল পরবর্তী দরবার শরীফ প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এবং বাদ আসর থেকে সারারাত্র ব্যপী ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে। মিলাদুন্নবী সাঃ এর সকল কার্যক্রমকে সফল করার জন্য পীর ভাই মুহিব্বীন ভক্ত মুরিদ সকল মুসলমানকে দরবার শরীফের মূখপাত্র আল্লামা আলহাজ্ব সৈয়দ মঈনুদ্দীন আহমাদ সাহেব আহ্বান করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!