রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পুলিশের সাথে বিএনপি মনোনিত প্রার্থীর কর্মী-সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫

1434634273এম এ আই সজিব ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে মিছিল করার সময় পুলিশের সাথে বিএনপি মনোনিত প্রার্থীর কর্মী-সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে এসআইসহ ২ কনস্টেবল আহত হয়েছে।

 

গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে শায়েস্তাগঞ্জ ওয়ার্কসফ এলাকায় বিএনপির মেয়র প্রার্থী এম.এফ. আহমেদ অলির ছোট ভাই মোঃ মুখলিছুর রহমান ও তার সমর্থক রা নির্বাচনী আচরণ বিধি লঙ্গণ করে মিছিল করার চেষ্টা করে। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌছে বাঁধা দিলে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে এসআই সামিউল ও একজন কনস্টেবল আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এব্যাপারে ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!