শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করলেন কেন্দ্রীয় আওয়ামীল নেতা আরিফুল হাই রাজীব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫

৭৩৬৯১০খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ সাইফুল আলম রুবেলের নৌকা প্রতীকের পক্ষে  রোববার দিনব্যাপী আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আরিফুল হাই রাজীব পৌর শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা তরুণলীগের সভাপতি মোঃ মর্তুজ আলী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট পিপি আকবর হোসাইন জিতু, নিজামুল হক রানা, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মোঃ শাহ আলম, জেলা তরুন লীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলী, শাহিন আহমেদ উপজেলা তরুণলীগের সভাপতি রুমন ফরাজী, যুবলীগ নেতা মোঃ মাহফুজুর রহমান, সিএনজি মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধুরীসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তরুণলীগ, প্রজন্মলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

গণসংযোগকালে রাজীব বলেন, জননেত্রীর নির্দেশ অনুযায়ী ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন, বিএনপির অস্তি¡ রক্ষা করতে পৌর নির্বাচনে অংশ গ্রহণ করেছে।

 

 

 

আওয়ামীলীগ সরকারের অধীনেই সকল নির্বাচন হবে এবং তা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। তাই ৩০ ডিসেম্বর চুনারুঘাট পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাইফুল আলম রুবেলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য পৌরবাসীর প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!