বুধবার, ২২ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর রিপোর্টার্স ইউনিটির যাত্রা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫

5223মোযযাম্মিল হক, বিশেষ প্রতিনিধি।।  বহু প্রতিক্ষার পর  মাধবপুরে স্থানীয় ও জাতীয় দৈনিকের এক ঝাক মেধাবী সাংবাদিকদের নিয়ে আজ ২৮ ডিসেম্বর সোমবার মাধবপুর কুটুমবাড়ি রেস্টুরেন্ট কন্ফারেন্স হলে এক আলোচনা সভার মাধ্যমে সাংবাদিকদের হাতকে শক্তিশালী করতে “মাধবপুর রিপোর্টার্স ইউনিটি” নামে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির যাত্রা শুরু হয়েছে।

 

 

এতে আহ্বায়ক করা হয় এস.এম.আরাফাত (সাবেক সম্পাদক ও কলামিস্ট দৈনিক নয়া পদক্ষেপ, শিক্ষকঃ ব্রাক বিশ্ববিদ্যালয়), যুগ্ম-আহ্বায়ক জনাব এরশাদ আলী-দৈনিক সংবাদ প্রতিক্ষণ  এবং মেহেদি হাসান মাসুক বিশেষ প্রতিনি দৈনিক সরেজমিন , সদস্য সচিব জনাব এম এ কাদের, মাধবপুর প্রতিনিধি- মাই টিভি।

 

 

এছারাও উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের নাসিরনগর প্রতিনিধি, মোঃ মোযযাম্মিল হক সহ ৩১ জন স্থানীয় ও জাতীয় দৈনিকের প্রতিনিধিগন। পরিশেষে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের আধুনিক সুদক্ষ নাগরিক হিসেবে গড়ে তোলার অঙ্গিকারাবদ্ধ হয়ে সাংবাদিকরা মতামত প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!