শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা অমান্য করায় ২ শতাধিক মোটরসাইকেল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫

৪২৩৬এম এ আই সজিব ॥ নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা অমান্য করে নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চালানোর অভিযোগে ২শতাধিক মোটরসাইকেল আটক করা হয়েছে। সেই সাথে পুলিশের সিগন্যাল না মানায় ভ্রাম্যমান আদালত এক মোটরসাইকেল মালিককে ২ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন। গত ২৭ ডিসেম্বর দিবাগত মধ্য রাত থেকে নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করে নির্বাচন কমিশন।

 

সোমবার সকালে শত শত মোটরসাইকেল শহরের উপর দিয়ে চলাচল করলে বিষয়টি পুলিশের নজরে আসে। ফলে সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী এলাকার বিভিন্ন পয়েন্টে ওমর ফারুক, রাসেল, ছানা উলাহ, কৃষ্ণমোহনসহ বেশ কয়েকজন এসআই চেকপোষ্ট বসিয়ে ২শতাধিক মোটরসাইকেল আটক করে। এ সময় মোটরসাইকেল মালিকদের সাথে পুলিশের বাকবিতণ্ডার ঘটনাও ঘটতে দেখা যায়।

 

অনেক মোটরসাইকেল মালিকরা বলেন, নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে তারা অবগত নন। এ কারণে পুলিশের সাথে মোটরসাইকেল আটক নিয়ে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। দুপুরের দিকে থানার মোড়ে পুলিশের সিগন্যাল অমান্য করে কামাল মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী চলে যাবার সময় তাকে আটক করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমগীর হোসেন ২ হাজার টাকা জরিমানা করেন। তিনি জানান, এ অভিযান ৩০ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত অব্যাহত থাকবে।

 

পুলিশ জানায় যেগুলো আটক করা হয়েছে তা ৩১ ডিসেম্বর যাচাই বাছাই করে ছেড়ে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!