শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ডাকাতের হামলায় ব্যবসায়ী আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০১৫

1413878585আজমিরীগঞ্জ থেকে  সংবাদদাতা : আজমিরীগঞ্জ বাজারে গভীররাতে মুখোশধারী ডাকাতদলের সাথে ব্যবসায়ীর সংঘর্ষে এক ব্যাবসায়ী গুরুতর আহত হয়েছে।

পুলিশর উপস্থিতি টের পেয়ে ডাকাতদল কুশিয়ারা কালনি নতি দিঢে নৌকাযোগ পালিয়ে যায়। জানাযায়, আজমিরীগঞ্জ চরবাজারের লঞ্জ টার্মিনাল রোড এলাকায় মুদি ব্যবসায়ী আতিক এন্টার প্রাইজ নামক প্রতিষ্টানের মালিক মৃতঃ মফিল উদ্দিন মিয়ার পুত্র জামিনুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্টানের পেছনে পরিবার নিয়ে বসবাস করছেন।

গত সোমবার গভির রাতে ১৫/২০ জনের মুখোশধারী ডাকাতদল সদর দরজা দিয়ে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে তার ব্যবসা প্রতিষ্টানে প্রবেশ করে এসময় ব্যাবসায়ী জামিনুল ইসলামের সহিত সংঘর্ষ বাধেঁ এসময় ব্যবসায়ীর শুর চিৎকারে চরবাজারে টহলরত পুলিশ এগিয়ে গেলে ডাকাতদল কুশিয়ারা কালনি নদি দিয়ে নৌকা যোগে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় জামিনুল ইসলামকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ব্যবসায়ীর পতিরোধে ডাকাতদল কোন কিছুই লুট করতে পারেনি বলে জানান আহত ব্যবসায়ীর ভাই

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!