শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চা শ্রমিকদের ধর্মঘট অব্যাহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০১৫

৭৭৪২চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটের চান্দপুরে ইকোনমিক জোন স্থাপন বন্ধের দাবীতে চান্দপুর, বেগমখান ও জোয়ালভাঙ্গা চা শ্রমিকরা মঙ্গলবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত এক ঘন্টা কর্মবিরতি পালন করেছে।

 

চান্দপুর চা বাগান প্রবেশ মুখে শ্রমিকরা সমবেত হয়ে বলেন, আমরা আগামী ১ তারিখ পর্যন্ত এক ঘন্টা করে কর্মবিরতি পালন করব। সোমবার ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করেছি এবং এ স্মারকলিপি সারা বাংলাদেশের সব উপজেলায় পৌছে দিয়েছি। আগামী ১ তারিখের মধ্যে আমাদের দাবী মানা না হলে আমরা ঢকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জে সড়ক অবরোধ করব। সারা বাংলাদেশের চা শ্রমিকদের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। তারা আমাদের এ আন্দোলনকে সমর্থন করবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে চা শ্রমিক নেতা চান্দপুর ভূমি রক্ষা কমিটির আহ্বায়ক ইউপি সদস্য নৃপেন পাল বলেন, আমরা জেলা প্রশাসক বরাবর ৭ দিনের আল্টিমেটাম দিয়েছিলাম। কিন্তু কোন ফলাফল পাইনি। তাই আমরা আবারও এক ঘন্টা করে কর্মবিরতি পালন শুরু করেছি। আগামী ১ তারিখের মধ্যে আমাদের দাবী মানা না হলে আমরা আগামী ২ জানুয়ারী ঢাকা-সিলেট মহাসড়কে শায়েস্তাগঞ্জে সড়ক অবরোধ করব। এখন পৌরসভা নির্বাচন থাকায় আমরা আন্দোলন কিছুটা শিথিল করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!