শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পৌরসভা নির্বাচনে ৭ মেযর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

vote20151117212908-300x169মোঃ রহমত আলী ॥ হবিগঞ্জে পৌরসভা নির্বাচনে ৭ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। নির্বাচন কমিশন নির্ধারিত নির্বাচনী এলাকার কোনো প্রার্থী কাস্টিং ভোটের ৮ভাগের ১ভাগ ভোট না পেলে তার জামানতের টাকা বাজেয়াপ্ত করা হয়। বিষয়টি জেলা রিটার্নিং কার্যালয় সূত্রে জানা গেছে। হবিগঞ্জ পৌরসভায় ৫জন প্রার্থীর মধ্যে ২জনের জামানত বাজেয়াপ্ত হয়েছে। তারা হল ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) সমর্থিত প্রার্থী মোঃ আব্দুল কাদির। তিরি মোট ভোট পেয়েছেন ১১৩ ভোট। ইসলামী আনেন্দালন সমর্থীত প্রার্থী আব্দুল কাইয়ূম, তিনি মোট ১৭৮ ভোট পেয়ে জামানত হারিয়েছেন। শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৩ প্রার্থী তাদের জামান বাজেয়াপ্ত হয়েছে। ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) সমর্থিত প্রার্থী খালেদা আক্তার,তিনি মাত্র ৪৪ ভোট পেয়েছেন। সতন্ত্র প্রার্থী মোঃ রকিব আহমদ তিনি ভোট পেয়েছেন ৮৮টি এবং প্রভাষক মোঃ জালাল উদ্দিন রুমি তিনি মোট ভোট পেয়েছেন ৪৩৮টি। ফলে তাদেও জামানত ফেরত পাওয়ার সুযোগ রইল না।
নবীগঞ্জ পৌরসভায় ২জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। তার হল সতন্ত্র প্রার্থী ইংল্যান্ড প্রবাসী জোবায়ের আহমদ চৌধুরী তিনি মাত্র ভোট পেয়েছেন ৩৫টি। জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী মোঃ মাহমুদ চৌধুরী তিনি মোট ৮৯ ভোট পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!