শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৯ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ জানুয়ারী, ২০১৬

vote20151117212908-300x169চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে সংরক্ষিত আসনে ৫ জনসহ ১৯ প্রার্থী জামানত হারিয়েছেন।

তারা হলেন চুনারুঘাট পৌরসভায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ১, ২, ৩নং ওয়ার্ডে জেসমিন আক্তার ও ছালেহা খাতুন; ৪, ৫, ৬নং ওয়ার্ডে আমিনা খাতুন পুতুল; ৭, ৮, ৯নং ওয়ার্ডে সেলিনা আক্তার ও রাহেনা খাতুন।
সাধারণ কাউন্সিলর প্রার্থী ১নং ওয়ার্ডে মোস্তাফিজুর রহমান তালুকদার ও মো. রমিজ আলী; ২নং ওয়ার্ডে মো. তাজুল ইসলাম; ৩নং ওয়ার্ডে মো. মারুফ মিয়া চৌধুরী ও মো. আহাদ আলী; ৫নং ওয়ার্ডে সৈয়দ মাসুদুর রহমান ও মো. সিদ্দিক আলী; ৬নং ওয়ার্ডে মো. কদ্দুছ আলী ও মো. আমীর আলী; ৭নং ওয়ার্ডে মো. আরজু মিয়া ও মো. রুশন আলী; ৮নং ওয়ার্ডে শেখ মো. সাইফুল ইসলাম, মো. দেলোয়ার হুসেন ও শফিক মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!