শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দীঘলবাক উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ জানুয়ারী, ২০১৬

photo 2শাহ্ মনসুর আলী নোমান, বিশেষ প্রতিনিধি ঃ
হবিগঞ্জের ঐতিহ্যবাহী দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের সত্তর বছর পূর্তি উদ্যাপন কমিটি, উপ-কমিটি, উপদেষ্টা কমিটি ও স্থানীয়বাসীর এক মত বিনিময় সভা দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালিক মিয়ার সভাপতিত্বে গত ২ জানুয়ারী অনুষ্ঠিত হয়। দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- যথাক্রমে এডভোকেট আনসার খান ও আজিজুল হক শিবলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও মূল্যবান বক্তব্য প্রদান করেন- আলহাজ্ব মতিউর রহমান চুনু মিয়া, শাহ্ আশ্রব আলী, মোঃ নূরুল ইসলাম, আব্দুল বারিক রনি, শাহজাহান সিরাজ, শাহ মনসুর আলী নোমান, শামীম আহমদ, মোঃ রুবেল মিয়া, আতাবুর রহমান, আপ্তাব মিয়া, মোঃ আব্দুল আসাদ, মুজিবুর রহমান, নীলুফা ইসলাম, মাকসুদুর রহমান, শাহ্ ইউসুফ আলী।
বক্তাগণ ৯ জানুয়ারীর ৭০ বছর পূর্তি অনুষ্ঠান সফল ও স্বার্থকভাবে গড়ে তুলতে এবং আমন্ত্রিত বিজ্ঞ অতিথিদের স্বাগত ও যথাযথ সম্মান প্রদর্শন করতে সবাইকে দল, মত নির্বিশেষে কাজ করতে একমত পোষণ করেন। উল্লেখ্য, উক্ত ৭০ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এম.পি, হবিগঞ্জ জেলার সংসদ সদস্যবৃন্দ, হবিগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (বি,ইউ,জি,সি) সাবেক সদস্য, বিশিষ্ট শিক্ষাবিদ আতফুল হক শিবলী, অতিরিক্ত সচিব শ্রী বনমালী ভৌমিক, সিলেট বিভাগের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সিলেট বিভাগের মাঠ পর্যায়ের সিভিল সার্ভিসের বিভিন্ন ক্যাডারবৃন্দ, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও প্রাক্তন শিক্ষার্থী, কৃতি শিক্ষার্থী উপস্থিত থাকবেন বলে আয়োজকরা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!