শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বড় বোনকে হত্যার অভিযোগ ভাই-ভাবি গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬

Madhabpur-pic-h.w-04-300x158 মাধবপুর থেকে সংবাদদাতা : মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শ্রীমতপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন বড় বোনকে হত্যার অভিযোগে ছোট ভাই আব্দুল মজিদ (৪৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম ওরপে বাছেনা (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল আউয়াল শ্রীমতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
পুলিশ জানায়, ২০১৫ সালের ২৪ ডিসেম্বর রাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের মৃত জমত আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে খাদিজা খাতুন (৫২) একই গ্রামের বাসিন্দা তার ভাইয়ের মেয়ে ফুলেছা খাতুনের বাড়ীতে ধান সিদ্ধ করতে যায়। প্রতিপক্ষকে ফাঁসাতে রাতের কোন এক সময় খাদিজার আপন ছোট ভাই আব্দুল মজিদ ও তার স্ত্রী বাছেনা খাতুন পরিকল্পিত ভাবে তাকে খুন করে লাশ কাউছারের ঘরের পিছনে জঙ্গঁলে ফেলে রাখে। পরদিন স্থানীয় জনতা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করে। অপর দিকে খাদিজার বড় ভাই আব্দুল হাই অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আউয়াল মামলার রহস্য উদঘাটনে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করেন। আব্দুল আউয়াল জানান, আজ মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!