শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ২ সন্তানের জননী ধর্ষণের শিকার লম্পট বোন জামাই ও ভন্ড কবিরাজ পলাতক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০১৬

২২২১এম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে বাবার বাড়িতে এসে জ্বীন ছাড়ানোর কথা বলে এক গৃহবধুকে ধর্ষণ করেছে চাচাত বোনে স্বামী ও লম্পট ভন্ড কবিরাজ। অসুস্থ অবস্থায় ওই গৃহবধুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ব্যাপারে গৃহবধু রহিমার ভাই ফজলু মিয়া জানান, ৫ বছর আগে তার বোনকে বিয়ে দেয়া হয় অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর গ্রামের বাসিন্দা সিদ্দিক আলীর সাথে। এক পর্যায়ে তাদের কোলজুড়ে দুইটি সন্তান জন্ম গ্রহণ করে। সিদ্দিক আলী পেশায় একজন কাঠ মিস্ত্রী। সম্প্রতি রহিমা অসুস্থ হয়ে পড়লে তাকে জলসুখা পিত্রালয়ে নিয়ে আসা হয়।

 

 

বিভিন্ন ডাক্তার, কবিরাজ দেখিয়ে রোগ না সারায় তাকে জ্বীনে ভর করেছে খবর ছড়ানো হয়। গত বুধবার রহিমার চাচাতো বোন শাহানা জানায়, তাদের বাড়িতে এক কবিরাজ এসেছে। যে জ্বীন ছাড়াতে পারে। এ কথা বলে তার ঘরে নিয়ে যায়। বুধবার গভীররাতে জ্বীন ছাড়ানো রহিমাকে বাড়ির পাশে একটি গাছের নিচে গিয়ে শাহানার বোন জামাই আবু সালেক ও কবিরাজ সাজ্জাদ হোসেন ধর্ষণ করে। এক পর্যায়ে রহিমার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। তার অবস্থা খারাপ হলে প্রথমে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

তার অবস্থা আশংকাজনক। ঘটনার পর থেকে দ্ইু লম্পট আত্মগোপন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!