বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আইনশৃংখলা কমিটির সভা ॥ জুয়া খেলা বন্ধসহ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬

421নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের হলরোমে অনুষ্টিত হয়েছে। অনুষ্টিত আইনশৃংখলা কমিটির সভায় উপজেলার পারকুল গ্রামে বাউল গানের নামে জুয়া খেলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

তা কার্য কর করার জন্য পুলিশের প্রতি অনুরুধ জানানো হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদের চেয়াম্যান মোঃ আলমগীর চৌধুরী, সহকারী কমিশনার (ভুমি) মোঃ আনোয়ার হোসেন, টিএইচও ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খান, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, আনোয়ারুর রহমান, আব্দুল মুক্তাদির চৌধুরী, এডভোকেট জাবিদ আলী, নজরুল ইসলাম, আব্দুল বাতেন, সমর চন্দ্র দাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জাপা সদস্য সচিব মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এটিএম সালাম, শেখ ছৈফা বেগম কাকলী প্রমূখ। সভায় উপজেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি, শহরে তীব্র যানজট, বাউল গানের নামে জুয়া খেলাসহ নানা বিষয়ে আলোচনা হয়। আলোচনান্তে এলাকার আইনশৃংখলা রক্ষার্থে কার্যত পদক্ষেপ নেয়ার জন্য অফিসার ইনর্চাজ নবীগঞ্জ থানা পুলিশকে অনুরুধ করা হয়েছে।

 

এ ক্ষেত্রে জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনগণকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়েছে। সভার এক পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে বাউল গানের নামে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে অনতিবিলম্বে উক্ত বাউল গানের নামে জুয়া খেলা বন্ধ করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!