শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে উদ্বোধন অনুষ্ঠানে আশরাফুল।। আগস্টে ক্রিকেটে ফিরছি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে।। 1452262624-asraful  নিষেধাজ্ঞা শেষে আগামী আগস্ট মাস থেকে আবারও ক্রিকেটে ফিরছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তিনি বলেছেন, সুস্থ থাকলে তিনি আরো ১০ থেকে ১৫ বছর বাংলাদেশ ক্রিকেটে খেলতে পারবেন।

আজ শুক্রবার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি শহীদ কিবরিয়া চত্বরে আবদুর রাজ্জাক মার্কেটে খাদ্যসামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান ফিজা অ্যান্ড কোম্পানির উদ্বোধন অনুষ্ঠানে আশরাফুল এ কথা বলেন।

মোহাম্মদ

আশরাফুল বলেন, ‘সিলেটে আমার সবচেয়ে বেশি ভক্ত রয়েছেন। সিলেটবাসীর ভালোবাসা ও অনুপ্রেরণা আমাকে প্রতিনিয়ত উৎসাহ জুগিয়েছে। তাই হজরত শাহজালাল (রহ.)-এর পূণ্যভূমি সিলেটকে আমার দ্বিতীয় বাড়ি মনে করি। ক্রিকেটকে আমি প্রচণ্ড ভালোবাসি। আমি নিষেধাজ্ঞা মুক্ত হয়ে আগামী আগস্ট মাস থেকে আবারও আপনাদের সামনে হাজির হব ক্রিকেট খেলতে। আশা করি আগামীতে ক্রিকেটে ফিরে সুস্থ ও সুন্দরভাবে আমার ক্রিকেট লাইফ শেষ করতে পারব। ভক্তদের ভালোবাসার মাধ্যমে আরো সুন্দর সুন্দর ইনিংস উপহার দেব।’

জাতীয় ক্রিকেট দল সম্পর্কে আশরাফুল বলেন, বিশ্বের কাছে ক্রিকেট এখন একটি জনপ্রিয় খেলা। আর এই ক্রিকেটের মাধ্যমেই সারা বিশ্বের কাছে বাংলাদেশের ক্আশরাফুল আরো বলেন, খাদ্যজগতে ভেজালমুক্ত খাবার পরিবেশন করে ফিজা অ্যান্ড কোম্পানি দেশের মধ্যে সুনাম কুড়িয়ে আনবে।

মাওলানা আবদুল মুমিনের সভাপতিত্বে ও শেখ কায়ছার হামিদের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, আউশকান্দি-হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুরশেদ আহমদ, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ডা. শাহ আবুল খায়ের, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুম আহমদ জাবেদ, আউশকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হাজি আবদুল হামিদ নিকছন, দৈনিক সমকালের নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমদ আজাদ, আউশকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান নোমান।

 

ccccc

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফিজা অ্যান্ড কোম্পানির পরিচালক মাওলানা ফখরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক মো. ছাদিকুল ইসলাম, সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমান, সাংবাদিক বুলবুল আহমদ, এনটিভির নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান তছনু, শাহনুর আলম, ইমাদ উদ্দিন, ছাত্রলীগ নেতা আব্দুস ছবুর, মিজানুর রহমান সুহেল, তোফায়েল আহমদ প্রমুখ।

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকেই হৈ চৈ ফেলে দিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোতে অভিষেক টেস্টে সবচেয়ে কম বয়সে শতকের রেকর্ড গড়েছিলেন তিনি। ৬১ টেস্ট খেলে আশরাফুলের সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ছয়টি শতক ও আটটি অর্ধশতক। আর ১৭৭টি ওয়ানডে ম্যাচে তাঁর রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে তিনটি শতক ও ২০টি অর্ধশতক।

কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ পাতানোয় জড়িয়ে আট বছরের নিষেধাজ্ঞার শাস্তি পান আশরাফুল। এই শাস্তির বিরুদ্ধে আপিল করেছিলেন তিনি। তাতে নিষেধাজ্ঞার মেয়াদ কমে দাঁড়ায় পাঁচ বছরে। এর মধ্যে দুই বছর স্থগিত নিষেধাজ্ঞা হওয়ায় শাস্তিটা আসলে তিন বছরের।

২০১৩ সালের ১৩ আগস্ট শুরু হয়েছে এই শাস্তি, যার মেয়াদ শেষ হবে আগামী বছরের ১৩ আগস্ট। এর পরই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারবেন টেস্ট ক্রিকেটে অভিষেকে সবচেয়ে কম বয়সে সেঞ্চুরির রেকর্ড গড়া আশরাফুল।ক্রিকেটাররা টাইগার হিসেবে পরিচিতি লাভ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!