শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ১০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬

file-22 সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি বাস ষ্ট্যান্ডের নিকটে সিএনজি অটোরিক্সা ও যাত্রীবাহি ইমা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মহিলাসহ অন্তত ১০জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ৬ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে আউশকান্দি থেকে ছেড়ে আসা নবীগঞ্জগামী সিএনজি অটোরিক্সা ও নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া আউশকান্দিগামী যাত্রীবাহি ইমা পরিবহন মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে গাড়ী দুটি ধমুড়ে মুছড়ে যায়। পরে কুর্শি গ্রামের লোকজন উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

সংঘর্ষে গুরুতর আহতরা হলেন, ফয়েজ মিয়া (৩৫), আবিদুল ইসলাম (২৫), মুহিবুর রহমান (৩৫), রিমা বেগম (১৮), কাঞ্চন মিয়া (৬৩) ও জাহানারা বেগম (৬০)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!