শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে প্রাণ ফ্রুটো আনন্দ কনসার্ট চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ জানুয়ারী, ২০১৬

1179_985961281442380_5647869419163522101_n-300x181 মিজানুর রহমান সুমন, হবিগঞ্জ স্টেডিয়াম থেকে: হবিগঞ্জে প্রাণ ফ্রুটো বিজয় আনন্দ কনসার্ট চলছে।

শনিবার বিকাল ৩টা থেকে জেলা আধুনিক স্টেডিয়ামে এ কনসার্ট শুরু হয়। শুরুতে গান পরিবেশেন করেন ক্লোজআপ তারকা সজল।

এ কনসার্টকে আনন্দঘন করতে পুরো স্টেডিয়ামজুড়ে দর্শক আর দশর্ক। যেনো
তিল ধারণের ঠাঁই নেই।

আয়োজকদের এ ভিড় সামাল দিতে হিমশিম খেতে হয়েছে। প্রথমেই গান পরিবেশন করেন শিল্পী। এরপর সোয়া ৪টায় মঞ্চে উঠেন টিনা মোস্তারী। তারা শুরুতেই মাতিয়ে তুলেন পুরো মাঠ।

আরএফএল-এর ওয়াটার পিউরিফায়ার ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজন করা হয় প্রাণ ফ্রুটো কনসার্ট।

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে শনিবার প্রাণ-ফ্রুটো’র সৌজন্যে আয়োজিত কনসার্টে আরএফএল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা মৌসুমী এর মোড়ক উন্মোচন করবেন।

আরএফএল প্লাস্টিকস কর্তৃপক্ষ জানান, ঢাকা ও চট্টগ্রামের পর এবার গুরুত্বপূর্ণ শহর হবিগঞ্জে ‘ড্রিংকইট’ এর মোড়ক উন্মোচন করা হচ্ছে। সাশ্রয়ী মূল্যে জনগণের দোরগোড়ায় নিরাপদ পানি পৌঁছে দেয়া তাদের লক্ষ্য। ড্রিংকইট-এ রয়েছে চার স্তর বিশিষ্ট পানি বিশুদ্ধকরণ প্রক্রিয়া। আর যন্ত্রটিতে ব্যবহার করা হয়েছে নেদারল্যান্ডের ন্যানো টেকনোলজি। ফলে ড্রিংকইট ব্যাকটেরিয়া, টারবিডিটি, প্রোটোজোয়া, লৌহজাতীয় পদার্থ ও ভারী ধাতু দূর করে, পানিকে পরিপূর্ণ বিশুদ্ধ করে। এটি ব্যবহারে বিদ্যুৎ ও গ্যাস এর প্রয়োজন নেই। ফুটানো পানির চেয়েও নিরাপদ পানি পেতে ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার এর উপর আস্থা রাখার আহ্বান জানান কর্তৃপক্ষ।

সন্ধ্যায় কনসার্টে গান পরিবেশন করবেন কণ্ঠশিল্পী মমতাজ, রিংকু ও সজলসহ জনপ্রিয় শিল্পীরা।

অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, আরএফএল প্লাস্টিকস অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তৌহিদ তুষার খান, প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার হাসিব কামাল, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!