শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যে জাতি দেশের জন্য অকাতরে জীবন দেয় তাদেরকে কেউ ধমিয়ে রাখতে পারে না – এডভোকেট মাহবুব আলী এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ জানুয়ারী, ২০১৬

55হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জ-৪(মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী বলেন, মুক্তিযুদ্ধ ছিল একটি রাজনৈতিক নেতৃত্বে। বঙ্গবন্ধু ছিলেন এ নেতৃত্বের প্রধান প্রাণপুরুষ। কিন্তু স্বাধীনতা বিরোধীচক্র ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে খুন করে জিয়াউর রহমান ক্ষমতা দখল করেছিল। জিয়া সামরিক পরমান জারি করে অনেক মুক্তিযোদ্ধা ও সামরিক কর্মকর্তাকে বিনা অপরাধে হত্যা করেছে। তার দল বিএনপি এখন গণতন্ত্র রক্ষার কথা বলে। শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, কৃষি, অর্থনীতি, সামাজিক নিরাপত্তা, দারিদ্র বিমোচন, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, নারী নির্যাতন রোধ, নারী শিক্ষা প্রসার, আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। দেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র থেকে মধ্যবিত্ত রাষ্ট্রে পরিণত হচ্ছে।

 

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। যে জাতি দেশের জন্য অকাতরে জীবন দেয় তাদেরকে কেউ ধমিয়ে রাখতে পারে না। যুদ্ধাপরাধীদের বিচারের মধ্য দিয়ে জাতি কলঙ্ক মুক্ত হচ্ছে। এখন দূর্নীতির বিরুদ্ধে লড়াই করতে হবে। তিনি শনিবার সকালে প্রাচীন বিদ্যাপীঠ জগদীশপুর স্কুল এন্ড কলেজে মুক্তিযোদ্ধা মৌলানা আসাদ আলী একাডেমির ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গর্ভনিং বডির সভাপতি সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক পিপি এডভোকেট ফজলে আলী, অধ্যক্ষ আজগর আলী, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত, পৌর আওয়ামীলীগ সভাপতি বেনু রঞ্জন রায়, চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মহিউজ্জামান হারুন, দাতা সদস্য হাজী জাহেদ খান, সাংগঠনিক সম্পাদক মুজাহিদ বিন ইসলাম, আওয়ামীলীগ সভাপতি নাছির খান, আব্দুল কুদ্দুস চকদার মাখন, শিল্পপতি জাকারিয়া চৌধুরী, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, কামাল উদ্দিন জিতু, ইটাখোলা দাখিল মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি আব্দুল আউয়াল লিটন, দাতা সদস্য ছানাউল্লাহ চৌধুরী, নারায়ন কর্মকার,অবঃ সৈনিক জুলফিকার আলী প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!