শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ জানুয়ারী, ২০১৬

mp-300x160হবিগঞ্জ প্রতিনিধি :  হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, একাত্তরের পরাজিত শত্রুরা  পরাজয়ের প্রতিশোধ নেয়ার জন্য তারা একটি গণতান্ত্রিক রাষ্ট্রকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে নস্যাত করে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ হিসেবে প্রতিষ্ঠা করবেন। তিনি বাংলাদেশকে একটি শক্তিশালী রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্র

 

ধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রুপান্তর করেছেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা তা মেনে নিতে পারছেনা। দেশে এবং দেশের বাইরে স্বাধীনতা বিরোধী শক্তি তৎপর রয়েছে। রাজাকাররা স্বাধীনতার পরও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তবে তারা ৪৪ বছর ষড়যন্ত্র করেও সফল হতে পারেনি এবং ভবিষ্যতেও সফল হতে পারবে না।
রোববার রাতে আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

 

 

তিনি বলেন, বিএনপি নেত্রী মুক্তিযুদ্ধাদের সংখ্যা এবং তাদের সম্মান নিয়ে কটাক্ষ করেছেন। তার ছেলে তারেক জিয়া লন্ডনে বসে উল্টা পাল্টা কথা বলছে। তাদের এই অপতৎপরতার বিরুদ্ধে আওয়ামীলেিগর সকল নেতাকর্মীকের ঐক্যবদ্ধ থাকতে হবে। আর যারা দল করে নৌকায় ভোট না দিয়ে বিরুধীতা করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে হবে। তিনি কোন জামায়াত ও জঙ্গী যাতে দলে যোগদান না করতে পারে তার জন্য সতর্ক থাকার জন্য সকল ইউনিটের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক সজিব আলী, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আফিল উদ্দিন, উপ-প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, নজমুল হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, সাধারন সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি অমল কুমার দাশ পলাশ, শ্রমিক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মহিবুর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, বর্তমান সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারন সম্পাদক মুকিদুল ইসলাম ও শ্রমিক নেতা শাহ জয়নাল আবেদীন রাসেল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!