শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শেখ হাসিনার আগমন উপলক্ষে বিশ্বনাথে প্রচার মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০১৬

3336বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রীর আগমন উপলক্ষে সিলেটের বিশ্বনাথে প্রচার মিছিল ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলা সদরের উপজেলা আওয়া মীলীগের উদ্যোগে এ প্রচার মিছিল পূর্বে দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল আখতারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, আ.লীগ নেতা আমির আলী, শামছু মিয়া, মহব্বত আলী, সেচ্ছাসেবকলীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা মখদ্দুছ আলী, আশিক আলী, আলতাব হোসেন, ছাত্রলীগ নেতা ফয়জুল ইসলাম জয় প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!