সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের বাহুবলে মিনি স্টেডিয়াম নির্মাণের সিদ্ধান্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ জানুয়ারী, ২০১৬

9110-300x217ডেস্ক: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৭তম বৈঠকে হবিগঞ্জের বাহুবলে মিনি স্টেডিয়াম নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

বুধবার  বিকাল ৩টায়, সংসদ ভবনের পূর্ব ব্লকের স্থায়ী কমটিরি কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারাদেশে উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণের সিদ্ধান্ত অনুয়ায়ী প্রথম দফায় ৯৮টি উপজেলায় ‘মিনি স্টেডিয়াম’ র্নিমানের সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে। তার মধ্যে বাহুবল উপজেলার মিনি স্টেডিয়ামটি উক্ত তালিকার অগ্রভাগে রয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান (রাসেল)।

উল্ল্যেখ হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বাহুবল উপজেলায় মিনি স্টেডিয়াম র্নিমাণের বিষয়টি প্রথম দফার তালিকায় অর্ন্তভুক্তির জন্য শুরু থেকে কাজ করে আসছেন। এ বিষয়ে উক্ত-মন্ত্রণালয়ের প্রতিটি সংসদীয় কমিটির বৈঠকে প্রস্তাব পেশের মাধ্যমে, মন্ত্রণালকে তাগিদ দিয়ে আসছেন। বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির ১৭তম বৈঠকে এমপি কেয়া চৌধুরীর দীর্ঘদিনের এই প্রচেষ্টা সফলতার মুখ দেখে। খুব শিঘ্রই মিনি স্টেডিয়ামের কাজ শুরু হবে বলে জানা গেছে।

12376380_932342670191963_5246795864128339873_n

উল্ল্যেখ, শেখ হাসিনা সরকারের ইচ্ছা অনুযায়ী কোন উপজেলা মিনি স্টেডিয়াম কোন শিক্ষা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত খেলার মাঠে র্নিমান করা যাবে না বলে, সিদ্ধান্ত  চুড়ান্ত হয়। যে কারনে কোন শিক্ষা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত মালিকানাধীন জায়গায় মিনি স্টেডিয়াম র্নিমান না করে, সরকারের খাস জমি র্নিধারণ করে উপজেলা নির্বাহী কর্মকতার মাধ্যমে বাহুবলের মিনি স্টেডিয়াম র্নিমানের প্রস্তাব পাঠানো হয়েছে। এ লক্ষে ইতি মধ্যে মন্ত্রণালয়ে, সাতকাহন ইউনিয়নের হরহরিয়া নামক স্থানে ৩ একর জায়গায় বাহুবল উপজেলার স্বপ্নের মিনি স্টেডিয়ামটি র্নিমানের প্রস্তাব চুড়ান্ত অনুমোদন দিয়েছেন শেখ হাসিনা।

এ প্রসঙ্গে এমপি কেয়া চৌধুরী বলেন, বাহুবল উপজেলায় নতুন প্রজন্মের ভাই-বোনদের জন্য অত্যাধুনিক একটি স্টেডিয়াম র্নিমাণ করা আমার একটি স্বপ্ন। যেখানে বাহুবল উপজেলার অনাগত প্রজন্ম ক্রিকেট-ফুটবলসহ নানাবিধ খেলাধুলার মধ্যেদিয়ে একেকজন সাকিব, মাসরাফি, মোস্তাফিজের মত খেলোয়ার সৃষ্টি হবে। যারা আমার  প্রিয় বাহুবলকে সারা বাংলাদেশের মানুষের কাছে পরিচিত করে তুলবে।

তিনি আরও বলেন, লেখা-পড়ার পাশা-পাশি জননেত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মকে ক্রীড়াবান্ধব জাতিতে পরিনত করতে বাহুবল উপজেলাবাসিকে এই মিনি স্টেডিয়াম উপহার দিয়েছেন। আমি তার জন্য বঙ্গবন্ধুর কন্যার কাছে  কৃতঙ্গ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দেয়া এই উপহার নতুন প্রজন্মেকে সৃজনশীল হয়ে বেড়ে উঠতে গুরুত্বপুর্ন ভূমিকা রাখবে।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার, অন্যন্যা সংসদ সদস্য ও সচিববৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!