সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় অনলাইন অগ্রদৃষ্টি মৌলভীবাজার জেলা শাখার অফিস উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০১৬

৭১২স্টাফ রিপোর্টার।। কুয়েত বাংলাদেশ এর যৌথ পরিচালনায় কুয়েত সরকার অনুমোদিত জাতীয় অনলাইন টিভি ও পত্রিকা  অগ্রদৃষ্টি মৌলভীবাজার জেলা শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে। গতকাল মৌলভীবাজার জেলার অন্তরগত কাজীর বাজারে সন্ধ্যা ৬টার দিকে অগ্রদৃষ্টি অফিস উদ্বোধন অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

মোঃনুরুল হক এর সভাপতিত্বে অগ্রদৃষ্টির সম্পাদক মণ্ডলীর সভাপতি এবাদুল হক দুলু পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,প্রাণীবিদ্যা বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মৌলভীবাজার সরকারি কলেজ মোঃ সেলিম।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অনলাইন অগ্রদৃষ্টির প্রধান সম্পাদক আ হ জুবেদ, সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ এর সম্পাদক নুরুল ইসলাম শেফুল,বাংলানিউজ নেটওয়ার্ক ডটকম ও নিউনেশন পত্রিকার বিশেষ প্রতিনিধি মছব্বীর আলী, বাংলানিউজ ২৪ ও দৈনিক জনতা মৌলভীবাজার জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল প্রমুখ। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, অগ্রদৃষ্টির বিশেষ প্রতিনিধি সাংবাদিক বদরুল আলম চৌধুরী ও মোবাইল ফোনে যোগদেন অগ্রদৃষ্টির সাস্থ্য বিষয়ক নিয়মিত লেখক কবি ডাঃ ফারহানা মোবিন, বিশেষ প্রতিনিধি এম ইসলাম প্রমুখ।

 

 

উক্ত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, অগ্রদৃষ্টির প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল এইচ জুসেফ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাজীর বাজার অফিস প্রধান, এম বি সোহানবেগসহ অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন পেশার অসংখ্য লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!