শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে দিনে দুপুরে অবৈধভাবে ট্রাক্টর চলাচল ফলে প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জানুয়ারী, ২০১৬

habiganj-১২এম এ আই সজিব ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে দিনে দুপুরে অবৈধভাবে ট্রাক্টর চলাচল করছে। ফলে প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা।

 

আইন শৃংঙ্কলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এসব সড়কে ট্রাক্টর চলাচল করতে পারবে না। কিন্তু এ আদেশ অমান্য করে কতিপয় ট্রাফিক পুলিশকে ম্যানেজ করে এসব ট্রাক্টর চলাচল করছে।

 

 

শনিবার বিকালে ধুলিয়াখাল এলাকায় মালবোঝাই ট্রাক্টরের ধাক্কায় একটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে। এতে মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় সুলতান মাহমুদপুর গ্রামের আশ্রব আলীর পুত্র শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র শাওন আহমেদ (১৮) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাওন জানায় ট্রাক্টরটি একটি কিশোর চালিয়েছিল। ট্রাক্টরটি জনতা আটক করলেও চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!