শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পুলিশ-ছাত্রদল সংঘর্ষে আহত ২০, আটক ৯

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ জানুয়ারী, ২০১৫

6987
জুয়েল চৌধুরী, হবিগঞ্জ :
হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুর পাড় এলাকায় ছাত্রদল-পুলিশ সংঘর্ষে অর্ধ শতাধিক আহত হয়েছে। ঘন্টাব্যাপী সংঘর্ষে ছাত্রদলকর্মীসহ পুলিশ, সাংবাদিক আহত হন। এসময় জেলা শিক্ষা অফিস, ব্যবসা প্রতিষ্ঠানসহ বেশ কটি যানবাহন ভাংচুর করা হয়।

রবিবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৯ ছাত্রদলকর্মীকে আটক করেছে। আহত পুলিশ সদস্যরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার (৪ ডিসেম্বর) বিকেলে জেলা ছাত্রদলের একটি মিছিল তিনকোনা পুকুর পাড় এলাকা থেকে বের করতে চাইলে পুলিশ বাধাঁ দেয়। এ ঘটনার জেরে পুলিশের সাথে নেতাকর্মীদের বাকবিতন্ডার ঘটনা ঘটলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। সংঘর্ষ চলাকালে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। প্রধান সড়কে বন্ধ হয়ে পড়ে যান চলাচল। এসময় বেশকটি টমটম ও মাইক্রোবাস ভাংচুর করা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩ রাউন্ড টিয়ার শেল ও ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। এসময় শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ছাত্রদলকর্মী সন্দেহে সাইফুল, উচ্ছাস, মোতাব্বির, আলামিন-১, আলামিন-২, শাহ আলম, রুমেল, মিন্টু ও শোভনকে আটক করে।

আহতাবস্থায় এসআই দেলোয়ার, কনস্টেবল ইমরান, সাইফুল, উজ্জ্বল, স্বপন, শামীম, মারুফ ও জাহিদকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া সাংবাদিক এনামুল হক সায়েম আহত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!