সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে আন্দলন স্থব্ধ করা জাবেনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ জানুয়ারী, ২০১৫

Protibad

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ আজ এক বিবৃতিতে বলেন, ২০ দলীয় জোটের প্রধান, বিএনপি চেয়ারপার্শন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গুলশাস্থ কার্যালয়ে অবরুদ্ধ করে রাখার ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে তাঁর অবরুদ্ধ প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

গণতন্ত্র হত্যা দিবস উদযাপন উপলক্ষ্যে ২০ দলীয় জোট কর্তৃক ঘোষিত কর্মসূচি পালন উপলক্ষে একটি জনসভা বানচাল করতে গিয়ে সরকার সারাদেশকে অবরুদ্ধ করে ফেলেছেন। রাজধানীর সাথে সাড়া দেশের সড়ক ও নৌ -পথের যোগাযোগ বন্ধ করে জন জীবনে এক দূর্বিসহ অবস্থা সৃষ্টি করেছে। সরকার গণন্ত্রের প্রতি নূন্যতম শ্রদ্ধা দেখাতেও ব্যর্থ হয়েছেন। ২০১৪ সালের ৫ই জানুয়ারি জনগনের ভোটের অধীকার কেরেনিয়ে ১৫৪ জনকে বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করে পৃথিবীর ইতিহাসে একটি ঘৃন্য ও কলঙ্ক জনক অধ্যায়ের সৃষ্টি করেছেন। দেশে -বিদেশে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি নূন্যতম শ্রদ্ধা ও সম্মান দিতে এই সরকার ব্যর্থ হয়েছে।

তিনি আড়ও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গুলশাস্থ কার্যালয়ে অবরুদ্ধ করে জনতার আন্দলন স্থব্ধ করা জাবেনা। চরম হটকারী অসহীংশ সরকারের সন্ত্রাশী কর্ম তৎপরতার বিরুদ্ধে গণঅর্ভূত্থ্যন ঘটাতে হবে। গুলশান বিএনপি কার্যালয়ের সামনে থেকে মহিলা নেত্রী বৃন্দ সহ সারাদেশে গ্রেপ্তারকৃত সকল নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তির দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!