রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অপহরণের ১১ মাসেও ভাইকে ফিরে পায়নি এক হতভাগী বোন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জানুয়ারী, ২০১৬

HOBIGANJ MAPস্টাফ রিপোর্টার ॥ অপহরণের ১১ মাসেও উদ্ধার হয়নি হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের মহিদ মিয়া। এ ঘটনায় মামলা করলেও ভাইকে ফিরে পায়নি এক হতভাগী বোন। এছাড়া মামলার তদন্তকারী কর্মকর্তা ভিকটিমকে উদ্ধার না করে আদালতে প্রতিবেদন দাখিল করায় ভিকটিম উদ্ধারসহ মামলার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন আয়েশা খাতুন নামের ওই বোন।

 

মামলা সুত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের মৃত মধু মিয়ার পুত্র খুর্শেদ মিয়ার সাথে বিরোধ চলে আসছিল একই গ্রামের মৃত ইউনুছ মিয়ার পুত্র মহিদ মিয়া তার স্বজনদের। এর জের ধরে গত বছরের ১৫ মার্চ মহিদ মিয়াকে প্রতিপক্ষের খুর্শেদ মিয়া, সাইফুল মিয়া ও নজির শাহসহ ৭/৮ জনের একদল লোক হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের সামন থেকে অপহরণ করে নিয়ে যায়।

 

এ ব্যাপারে মহিদ মিয়ার বোন আয়েশা খাতুন বাদি হয়ে উলেখিতরাসহ ৬ জনের বিরুদ্ধে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে মামলার তদন্তভার গ্রহণ করেন সদর থানার এসআই কৃষ্ণ মোহন। বাদিনীর অভিযোগ, ভিকটিমকে উদ্ধার না করে দারোগা আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এতে মামলার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা প্রকাশ করেছেন বাদিনী আয়েশা খাতুন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!