সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ইউপি আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে প্রতারনা মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০১৬

pic gulam husenনবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জে বিবিয়ানা কসবা ফেরী নদী লিজ নিয়ে প্রতারনার অভিযোগে ইউপি আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মামলা হয়েছে। আদালত ঐ জলমহালে ১৪৪ ধারা জারি করে জলমহাল আইনে সংশ্লিষ্ঠ ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের কুবাদ উল্লার পুত্র শোয়েব আহমদ বাদি হয়ে হবিগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। মামলায় উল্লেখ রয়েছে- বিবিয়ানা গ্যাস ফিল্ডের পাশে কসবা ফেরী নদী মৎস্য প্রকল্পটি দীঘলবাক ইউপি আওয়ামীলীগের সভাপতি কসবা গ্রামের গোলাম হোসেন জনৈক প্রানেশ সরকারের নাম ব্যবহার করে সরকারের কাছে থেকে ৬ বছরের জন্য লীজ গ্রহন করেন। ঐ লীজের কাগজ দিয়ে কসবা গ্রামের আরো ৬ জনের কাছে থেকে লিখিত চুক্তি নামার মাধ্যমে ব্যবসায়ী অংশীদার হিসাবে তাদের কাছে থেকে প্রায় ১০ লক্ষ টাকা গ্রহন করে মৎস্য প্রকল্পে ব্যবসা শুরু করেন। পরে তিনি ঐ টাকার কোন হিসাব না দিয়ে গোলাম হোসেন নিজেই মৎস্য প্রকল্পটি দখল এবং আত্বসাত করেন।
ঐ আসামী গোলাম হোসেনের বিরুদ্ধে কসবা গ্রামে ত্রিপল মাডার মামলা সহ আরো অনেক সন্ত্রাসী ও মারামারির মামলা রয়েছে। তিনি এলাকায় ত্রাসের রাজা হিসাবে পরিচিতি লাভ করেছেন।
এ ব্যাপারে শোয়েব আহমদ দীঘলবাক ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন বলেন- আমাদের সাথে প্রতারনা করে প্রায় ২০ লক্ষ টাকা আত্বসাত করেছেন। এর মধ্যে চুক্তি করে নিয়েছেন ১০ লক্ষ টাকা আরো বিভিন্ন খাত দেখিয়ে বাকি চেক মাধ্যম ও নগদ নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!