রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫

8697দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক : বাংলাদেশ ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের  আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ,হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করে জামায়াতকে সাথে নিয়ে দেশ বিরোধী আন্দোলন চালাচ্ছে। এভাবে আর চলতে দেয়া যায় না। এখনই এর শক্ত জবাব দিতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ রাতের আধারে ক্ষমতায় আসেনি। জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসে উন্নত দেশ গঠনে কাজ করছে। তিনি আরো বলেন, আমি আওয়ামী লীগের এমপি নির্বাচিত হবার পর থেকে শায়েস্তাগঞ্জের স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, ফায়ার সার্ভিস, জনগণের বিশুদ্ধ পানির সংকট নিরসনে নলকূপ স্থাপনসহ নানা ক্ষেত্রে উন্নয়ন কাজ করেছি। দেশের উন্নয়নমুলক কাজ বাঁধাগ্রস্ত করতে খালেদা জিয়া আন্দোলন ঘোষণা করেছে। দেশবাসী এসব মেনে নিবে না।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাইমারী স্কুল প্রাঙ্গণে পৌর ছাত্রলীগ সভাপতি নূর উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও শাহ আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় বিএনপি ও ছাত্রদলের শতাধিক নেতাকর্মী এমপি আবু জাহিরের হাতে ফুল দিয়ে ছাত্রলীগে যোগদান করেন।

সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইশতিয়াক আহমেদ রাজ, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লা সরদার, আব্দুল মুকিত, পৌর আওয়ামী লীগ সভাপতি মোঃ ছালেক মিয়া, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ্ মোঃ আলমগীর সোহাগ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক জামাল আহমেদ দুলাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাঈদুর রহমান, কায়েস চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সানি, সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহি, উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজীউর রহমান ইমরান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, পৌর যুবলীগ সভাপতি আব্দুল মুকিত, ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ দেব, বেলাল মিয়া, তাজুল ইসলাম পুলক, সাইদুর রহমান জীবন, সাইদুল ইসলাম সোহাগ প্রমুখ।

সভার শুরুতেই ছাত্রলীগের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া বিএনপি থেকে পদত্যাগ করে জাহাঙ্গীর মিয়ার নেতৃত্বে অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগে ও ছাত্রদল হতে সোহেল মিয়ার নেতৃত্বে আরো অর্ধশত নেতাকর্মী এমপি আবু জাহিরের হাতে ফুল দিয়ে ছাত্রলীগে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!