শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ধান রোপণকে কেন্দ্র করে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত অর্ধশতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩১ জানুয়ারী, ২০১৬

5683এম এ আই সজিব ॥ মাধবপুর উপজেলার খাটুরা গ্রামে ধান রোপণকে কেন্দ্র করে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। রবিবার সকালে খাটুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘাটুরা গ্রামের ফজল মিয়ার সাথে একই গ্রামের ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়ার লোকজনের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

 

সকালে ছুট্টো মিয়ার বাড়ির নিকট ফজল মিয়া জমিতে ধান রোপণ করতে গেলে ছুট্টো মিয়ার লোকজন বাধা দেয়। এ নিয়ে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মাঝে হাকমত (২৮), হুকুম আলী (২৬), বিলাল (২৬), আব্দুল কাদির (১৮), খোরশেদ (২০), হাকিম (১৯), মতিন (৩০), মজিদ (৩৫), জলিল (৪০), মাফিয়া (৩৫), ফরাশ উদ্দিন (৩০), সফর আলী (৩৪), সোহেল মিয়া (২০), আয়নাল (১৮), নুরুল ইসলাম (৪৫), মোজাহিদ (১৮), জাহিদ (১৭) ফজলুল হক (২৬), সাদ্দাম (২৫), তোফায়েল (১৬), শুক্কুর (২০), জিয়া উদ্দিন (২৮), রুবেল (৩৮), আলী আকবর (৩৫), আব্দুল আজিজ (৩০), জাহাঙ্গীর আলী (২৫), আক্কল আলী (১৭) ও জাফরকে (৩২) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া জমসেদ আলী (৩০), ইউসুফ আলী (৩৫), লাল মিয়া (৩৫), জুর ইসলাম (২৫), ইসমাইল (২০), আলী আহমেদ (৫৫), জয়নাল (২৫), লুৎফুননেছা (৩৫), দিলুু মিয়া (৪০), তজু মিয়া (২৫), সেলিম (৩৫), উমর আলী (৩৫), সুজন (৩০), আক্কাস আলী (৪৫), বাহার (৪৫), আমিরুল (২০), অহিদ মিয়া (৫৫) ও হুমায়ুন কবির (২০) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোলা মনির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি এখন শান্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!