বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের দায়িত্ব পালনে অনিয়ম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০১৬

HOBIGANJ MAPবিশেষ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের বিরুদ্ধে ক্লাস ফাঁকি দেয়ার অভিযোগ মিলেছে।
এলাকাবাসীর অভিযোগ স্কুলের শিক্ষকদের প্রতিদিন স্কুলে ১০টার পরে আসে এবং ক্লাশ ঠিক মতো নিচ্ছেননা ।

গত রবিবার স্কুলের পাশের রাস্তাদিয়ে আমাদের প্রতিনিধি যাওয়ার সময় স্থানিয় লোক (নাম প্রকাশে অনিচ্ছুক) কয়েক জন প্রতিনিধিকে জানায় , প্রত্যেকদিন অনিয়ম করে আসছে শিক্ষকরা। শিক্ষকরা সরকারী বিধি অমান্য করে নিজেদের ইচ্ছা মতো ছাত্র/ছাত্রীদের ছুটি দিয়ে শিক্ষকরা স্কুলথেকে প্রায় দিনেই চলে যায়।
স্কুলের নিয়ম অনুযায়ী সকাল সাড়ে ৯টায় শিক্ষকদের উপস্থিত হওয়ার কথা থাকলেও শিক্ষকরা সাড়ে ১০টার পরে স্কুলে আসেন।এমন কি ১১ টার পর ও আসতে দেখা যায়।

সরজমিনে গিয়ে দেখাযায় ১০টা পনের মিনিটে প্রধান শিক্ষিকা স্কুলে এসেছেন। ১১ টা পর্যন্ত অপেক্ষা করার পরও অন্য কোন শিক্ষক শিক্ষিকা স্কুলে আসেননি।
আরও দেখা যায়,উক্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের স্বেচ্ছাচারিতা ও ক্লাশ ফাঁকি দেয়ার ব্যাপারে যে অভিযোগ উঠেছে তার সত্যতা স্কুলে উপস্থিত হয়ে পাওয়া গেছে।

উল্লেখ্য, উক্ত স্কুলের লেখাপড়ার মান দিনদিন অব্নীতি হওয়ার কারণে এবং শিক্ষকদের ক্লাস ফাঁকি দেয়ার কারণে ছাত্র-ছাত্রীদের উপস্থিতি দিনদিন কমে যাচ্ছে।এমনঅবস্থা চলতে থাকলে স্কুলে ছাত্রছাত্রী বিহীন শুধু শিক্ষকই রয়ে যাবেন বলে অভিবাবকরা জানান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!