মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ শহরের সাগর হার্ডওয়ারে আগুন ॥ ২০ লাখ টাকার ক্ষতি ॥ ইউএনও’র পরিদর্শন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০১৬

৮৮৯৬এটিএম সালাম / সানিউর রহমান তালুকদার,নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকানের পিছনের গোডাউনে থাকা সকল মালামাল ও ঘরটি সম্পুর্ণ ভস্মিভুত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রমা রায় জানিয়েছেন।

খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ, নব নির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানঁ, প্রেস ক্লাব সভাপতি সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, কাউন্সিলর মোঃ আব্দুস ছালাম, কাউন্সিলর ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, কাউন্সিলর জাকির হোসেন, সংরক্ষিত কাউন্সিলর পারুল বেগম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেলসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে শান্তনা প্রদান করেন।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ৭টায় নবীগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রে কর্মসংস্থান ব্যাংক সংলগ্ন মহসিন প্লাজায় সাগর হার্ডওয়ার এন্ড ভেরাইটিজ ষ্টোরের ছাদে হাঠাৎ আগুন দেখে স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। দোকানের পিছনে গুদাম ঘরে থাকা গ্যাস সিলিন্ডার, স্প্রিট, প্লাসস্টিক আসবাপত্র, পলিথিন সামগ্রী থাকায় মূহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী দোকান ও ব্যাংক এবং বাসার সকল লোকজন বাহিয়ে বেড়িয়ে আসেন। তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ষ্ট্যাশন অফিসার তৈয়ব আলী হাওলাদার এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের একদল কর্মী এবং পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে আসেন। তারা আসতে আসতে দোকানের অনেক কিছুই পুড়ে ছাই হয়ে যায়। পরে তারা প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। পিছনের গুদাম ঘরের ভিতরে থাকা সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা যাচ্ছে। দোকান মালিক রমাপদ রায় জানান, অগ্নিকান্ডে তার ব্যবসা প্রতিষ্টানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি সাধিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!