শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মাষ্টার ফাউন্ডেশনের মেধাবী ছাত্র/ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৬

478মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : বিশাল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামে বৃহস্পতিবার দুপুরে মাষ্টার ফাউন্ডেশনের উদ্যেগে মেধাবী ছাত্র/ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে।

মাষ্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও মাষ্টার সুহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। অনুষ্টান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, মাষ্টার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সদস্য ডাঃ খাইরুল ইসলাম হেলাল।

বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, নবাগত পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ফজলুর রহমান, অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান, স্থানীয় চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, মোঃ মারুফ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ক্বাজী ওবায়দুল কাদের হেলাল, নবীগঞ্জ পৌরসভার বার বার নির্বাচিত কাউন্সিলর ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, সাবেক সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক শামিম আহমদ চৌধুরী, শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক উজ্জল আলী সরদার, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবুল কালাম মিঠু প্রমুখ।

উক্ত বৃত্তি প্রদান অনুষ্টানে কুর্শি ইউনিয়নের বিভিন্ন প্রাইমারী স্কুলের প্রায় ৩০ জন মেধাবী ছাত্র/ছাত্রীদের মধ্যে নগদ টাকা ও শিক্ষা সামগ্রী ও সনদপত্র এবং শ্রেষ্ট শিক্ষকদের মধ্যে সম্মাননা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!