বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে আদর্শ সমাজ কল্যাণ সংস্থা’র কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬

5522নবীগঞ্জ প্রতিনিধি:গতকাল শুক্রবার নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কলেজে অধ্যয়নরত ছাত্রদের উদ্যোগে একটি সমাজ সেবা মূলক সংগঠন করার লক্ষ্যে রাজাবাদ প্রাথমিক বিদ্যালয়ে ইকবাল আহমেদ বেলালের সভাপতিত্বে ও হাফিজুর রহমান মিলনের পরিচালনায় এক মত বিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক নুরুল হক, মাজহারুল ইসলাম অপু, মোঃ রুবেল মিয়া, সাকের মিয়া, জনি আহমেদ, মিনহাজুর রহমান সানি, কলেজ ছাত্র আবেদ আহমেদ শাদ, সুলায়মান রায়হান, মোস্তাক আহমেদ, তানভীর আহমেদ, আব্দুল কাইয়ূম মোহন, মামুন আহমেদ, ফয়সাল আহমেদ, সাহিদুর রহমান সানি, জাহিদ হাসান জয়, আজহার উদ্দিন হিমেল, রুবেল আহমেদ। সভায় আরও উপস্থিত ছিলেন কলেজ ছাত্র ইব্রাহিম আহমেদ, মেহেদী হাসান নুরেন, হাসান ফেরদৌস অনিক, নয়ন আহমেদ, খালেদ মাসুদ, আব্দুর রহিম, সোহাগ আহমেদ, মহসিন মিয়া, সাইফুর রহমান, তারেক আহমেদ, অনি রহমান, রুমান আহমেদ, জসিম উদ্দিন, বিলাল আহমেদ, মোর্শেদ মিয়া, জুনেদ মিয়া, রিমন মিয়া প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে ৫নং ওয়ার্ডের রাজাবাদ-হরিপুর-পিরিজপুর এর শিক্ষা, ক্রীড়া, সমাজ সেবামূলক কর্মকান্ডের উদ্দেশ্যে ‘আদর্শ সমাজ কল্যাণ সংস্থা’নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করা হয়।

উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ইকবাল আহমেদ বেলালকে সভাপতি, ক্রীড়া সংগঠক নুরুল হক ও মোঃ রুবেল মিয়া-কে সহ-সভাপতি, হাফিজুর রহমান মিলনকে সাধারণ সম্পাদক, কলেজ ছাত্র তানভীর আহমেদ ইমন, আব্দুল কাইয়ূম মোহন ও মামুন আহমেদকে যুগ্ম সাধারণ সম্পাদক, আবেদ আহমেদ শাদ সাংগঠনিক সম্পাদক, ইব্রাহিম আহমেদ ও সাহিদুর রহমান সানি কে সহ-সাংগঠনিক সম্পাদক, ফয়সাল আহমেদ কে কোষাধ্যক্ষ, সোহাগ আহমেদ-কে সহ-কোষাধ্যক্ষ, মিনহাজুর রহমান সানিকে প্রচার সম্পাদক ও মোস্তাক আহমেদ কে সহ প্রচার সম্পাদক, সাকের মিয়াকে সমাজসেবা সম্পাদক, হাবিবুর রহমানকে সহ-সমাজ সেবা সম্পাদক, মহসিন মিয়াকে ক্রীড়া সম্পাদক ও রুবেল মিয়া কে সহ-ক্রীড়া সম্পাদক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান জয়, সাইফুর রহমানকে সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সুলায়মান রায়হানকে ধর্ম বিষয়ক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভায় বক্তাগণ ৫নং ওয়ার্ডে শিক্ষা, ক্রীড়া ও সমাজসেবা মূলক কর্মকান্ডের মাধ্যমে একটি আদর্শ সমাজ গঠনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!