শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে বিকাশে টাকা তুলতে গিয়ে অটোরিকশা চোর আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬

996বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে বিকাশে টাকা তুলতে গিয়ে অটোরিকশা চোর রুবেল মিয়াকে (৩৬) আটক করেছে পুলিশ। সে উপজেলার চানসির কাপন গ্রামের আবদুল খালিকের-ছেলে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টায় উপজেলা সদরের থানার সামন থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও গাড়ির মালিক সূত্রে জানাগেছে, গত ১৫ ডিসেম্বর রাত ১০টায় সিলেট পুলের মুখ থেকে বিশ্বনাথের পনাউল্ল্যা বাজারে একটি অটোরিকশা (সিলেট-থ-১২-৮৭৩৪) যাত্রীবেশে ভাড়া করা হয়। বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা কামালবাজার আসামাত্রই গাড়ির বদলি চালক ময়নুল ইসলামকে মারধর করে অটোরিকশাটি ছিনতাই করা হয়। এঘটনায় গাড়ির প্রকৃত চালক জয়নাল আবেদিন বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরী করেন। যার নং ১২৫১ (তাং ২৮.১.১৬ইং)। গাড়িটি হল হুপাজে কোরআন মহিলা দাখিল মাদরাসা লক্ষনাবন্দ, গোলাপগঞ্জ। গাড়িটি চুরি হওয়ার পর থেকে গাড়ি মালিককে মোবাইল ফোনে টাকা দেয়া কথা বলে রুবেল। রুবেলের দেয়া বিকাশ নাম্বারে গত বৃহস্পতিবার তিন হাজার টাকা গাড়ি মালিক প্রেরণ করেন। কিন্তু রুবেল ওই টাকা বৃহস্পতিবার তুলতে না পারায় শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের সুসমিতা লাইব্রেরী বিকাশ এজেন্ট থেকে ওই তিন হাজার টাকা তুলতে এসে পুলিশের ফাঁতানো ফাঁদে ধরা পড়ে সে। পরে তাকে বিশ্বনাথ থানায় নিয়ে যায় হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল,নেশা জাতীয় দ্রব্যসহ বিভিন্ন জিনিস উদ্ধার করে পুলিশ। চোরাইকৃত গাড়ির উদ্ধারের চেষ্টা চলছে বলে জানাগেছে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করেন থানার এস আই তোফাজ্জুল হোসেন বলেন, আটককৃত রুবেল মিয়াকে গাড়ি চুরির মামলায় দক্ষিণ সুরমা থানায় প্রেরণ করা হবে। সে একজন্য গাড়ি চুরির সক্রিয় সদস্য বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!