শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ছুরিকাঘাত করে অন্তসত্ত্বা স্ত্রীকে হত্যা ঘাতক স্বামী আটক : ছুরি উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬

5521বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ৫ মাসের অন্তসত্ত্বা স্ত্রী হালিমা বেগম হেলেনা (২২)’কে ছুরিকাঘাত করে হত্যা করেছেন স্বামী। উপজেলার লামাকাজী ইউনিয়নের দিঘলী (খোজারপাড়া) গ্রামে শুক্রবার সকাল ৮টায় ঘটনাটি ঘটেছে। হালিমার শরীরে একাধিক (৭টি) আঘাতে চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ময়না তদন্তের জন্য নিহত হালিমা বেগম হেলেনার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে পুলিশ সূত্রে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী লাশ নিয়ে নিজ ঘরে বসে থাকা অবস্থায় ঘাতক স্বামী অটোরিকশা (সিএনজি) নজরুল ইসলাম জুলফিকারকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে (জুলফিকারের বসতঘর) হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে। তবে ঘাতক জুলফিকার আলী মানসিক ভারসাম্যহীন বলে একাধিক সূত্রে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১ বছর পূর্বে হালিমাকে বিয়ে করেন জুলফিকার। শুক্রবার সকালে পরিবারের সবাইকে সকালের নাস্তা করিয়ে একটি বিছানা চাদর ধৌত করার জন্য পুকুরে যান হালিমা। এসময় তাঁর স্বামী জুলফিকার তাঁকে (হালিমা) নিজেদের ঘরে আসার কথা বলেন। হালিমা ঘরে আসার পর জুলফিকার ঘরের দরজা বন্ধ করে দেন। এমন সময় ঘরের ভিতর থেকে একটি চিৎকার ভেসে আসলে হালিমার শাশুড়ী এগিয়ে যান তাঁদের ঘরের দিকে। কিন্তু কেউ (জুলফিকার-হালিমা) ঘরের দরজা না খুললে তিনি (শাশুড়ী) এলাকাবাসীকে খবর দেন। দখন এলাকাবাসী ঘরের টিন (ছাউনী) খুলে জুলিফিকারকে হালিমার লাশ নিয়ে বসে থাকতে দেখতে পান। তখন এলাকাবাসী জুলফিকারকে আটক করে থানা পুলিশে খবর দেন।

হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুলফিকার আলীকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান বলেন, হালিমা বেগমকে ছুরিকাঘাত করে হত্যা করার সত্যতা পুলিশের কাছে স্বীকার করেছে জুলফিকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!