রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেট বিএনপির সম্মেলন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬

87মিজানুর রহমান সুমন, সিলেট থেকে : দীর্ঘদিন পর সিলেটে জেলা ও মহানগর বিএনপির কাউন্সিল সফলভাবে সম্পন্ন হয়েছে।রোববার নগরীর শহীদ সোলেমান হলে কাউন্সিলররানির্বিঘ্নে তাদের মত প্রকাশের সুযোগ পান। গ্রুপিং রাজনীতিতে কোনঠাসা সিলেট বিএনপিকে নব জাগরণ দিতে ভোট গ্রহণের কোন বিকল্প ছিল না।সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবমির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি ছিলেন উপদেষ্ঠা ইনাম আহমেদ চৌধুরী, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজান, সহ সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হোসেন জীবন প্রমুখ।

জেলায় ১২ টি উপজেলার ৩জন করে মোট কাউন্সিলর ছিলেন মোট ৩৬জন এবং মহানগরে ২৭টি ওয়ার্ডে ৩ জন করে মোট কাউন্সিলর ছিলেন-৮১ জন।ভোট গ্রহণ শেষে ফলাফলে সিলেট জেলা বিএনপির সভাপতি হিসেবে আবুল কাহের শামীম ২৭ ভোট পেয়েনির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিলদার হোসেন সেলিম পান ২২ ভোট। জেলা সাধারণসম্পাদক পদে আলী আহমদ ২৭ ভোট পেয়ে নির্বাচিতহন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এডভোকেট সমসুজ্জামান জামান পান ২২ ভোট।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে এমরান আহমদ চৌধুরী ১২ ও রিপন পাটোয়ারি সমান সংখ্যক ১২ ভোট পাওয়ায় ফলাফল ঘোষণা হয়নি। ফলাফল জানিয়েছেন জেলা নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন কারী জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল হক।এদিকে মহানগর বিএনপির সভাপতি হিসেবে নাসিম হোসাইন ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা. শাহরিয়ার আহমদ চৌধুরী পেয়েছেন ২৮ ভোট। এছাড়া আব্দুল কাইয়ুম জালালী পংকি পেয়েছেন ৬ ভোট।মহানগর সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম সর্বাধিক ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ২১ ভোট। এছাড়া কাউন্সিলন রেজাউল হাসান কয়েস লোদী পেয়েছেন ৪ ভোট।সাংগঠনিক সম্পাদক পদে মিফতাহ সিদ্দীকি ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমদাদ হোসেন চৌধুরী পেয়েছেন ১৬ ভোট।

এছাড়া আজমল বখত সাদেক পেয়েছেন ১৩ ভোট, কাউন্সিলর তৌফিকুল হাদি ১৩ ভোট এবং অ্যাডভোকেট রুকসানা বেগম শাহনাজ পেয়েছেন ৮ ভোট।তবে আফজাল উদ্দিন ও মাহবুব চৌধুরী কোন ভোট পান নি। ফলাফল নিশ্চিত করেছেন মহানগর বিএনপির নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন কারী আহাদুস সামাদ চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!