শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদি আরবে বিয়ে করলেন ইরফান পাঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬
ifran-2_191519_0অনলাইন ডেস্ক :জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ভারতীয় তারকা ক্রিকেটার ইরফান পাঠান। গত বুধবার সৌদি আরবের পবিত্র মক্কা নগরির হারাম শরীফে ২১ বছর বয়সী সাফা বেগকে বিয়ে করেন এ অলরাউন্ডার।
ভারতীয় বংশোদ্ভূত সাফা বেগের জন্ম জেদ্দায়; তার বাবা মির্জা ফারুক বেগ দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করছেন। জেদ্দার আজিজাহ জেলায় বড় হয়েছেন সাফা; জেদ্দার ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলে পড়াশুনা করা সাফা একসময় ছিলেন মডেল। তবে বর্তমানে তিনি একটি জনসংযোগ প্রতিষ্ঠানে কাজ করছেন।
ইরফানের ঘটিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতের টাইমস অব ইন্ডিয়া ও আরব নিউজ জানিয়েছে, গত বৃহস্পতিবার জেদ্দার একটি হোটেলে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ইরফানের বড় ভাই ইউসুফ পাঠান ও বাবা মেহমুদ পাঠানসহ হাতে গোনা কয়েকজন ঘনিষ্ট আত্মীয় উপস্থিত ছিলেন।
সৌদি আরবে বিয়ে করলেন ইরফান পাঠান

বিয়ের পর ছবিসহ টুইটারে এমন বার্তা করেছেন ইরফান, তবে ছবিতে তান সঙ্গে বোরকা পরিহিত নারীটি কে তা জানা যায়নি- ইরফানের টুইটার অ্যাকাউন্ট থেকে নেয়া স্ক্রিনশট

দুবছর আগে আরব আমিরাতের দুবাইয়ে ইরফানের সঙ্গে পরিচয় হয় সাফার। পরবর্তী সমরেয় একে অপরের ঘনিষ্ঠ হন। একবার গুজরাটের বারোদরায় ইরাফানের পরিবারেও আসেন সাফা। প্রায় তিন মাস আগেই বাগদান হয় দুজনের। তখনই বিয়ের দিন ধার্য করা হয়েছিল।

সূত্র বলছে, আগামী শুক্রবার দেশে ফিরতে পারে ইরফানের পরিবার। তবে সাফা ওই সময় ভারতে ফিরবেন কি-না তা জানা যায়নি।
আগামী মার্চে হায়দরাবাদের পৈতৃক নিবাসে ৩১ বছর বয়সী অলরাউন্ডারের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!