বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নতুন মেয়রের দায়িত্ব গ্রহন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

৩২৫নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : ব্যপক উৎসাহ উদ্দিপনা ও উৎসবমূখর পরিবেশে নবীগঞ্জের নব নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী দায়িত্ব গ্রহন করেছে। সোমবার সকালে নবীগঞ্জ পৌরসভার কার্যালয়ের মাঠ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে মিষ্টি বিতরনীর মধ্য দিয়ে তিনি দায়িত্ব গ্রহন করেন।

 

পৌরসভার সহকারী প্রকৌশলি ও ভারপ্রাপ্ত সচিব ভবি মজুমদারের সভাপতিত্বে ও অনুষ্ঠানটি পরিচালনা করেন ৩য় বারের মতো নির্বাচিত কাউন্সিলর বিশিষ্ট সাংবাদিক এটিএম সালাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাবেক এমপি জেলা বিএনপির সহ-সভাপতি শেখ সুজাত মিয়া। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, থানা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান সেফু, ইউপি চেয়ারম্যান আঃ মুক্তাদির চৌধুরী, আনোয়ারুর রহমান, সৈয়দ খালেদুর রহমান খালেদ, ছালিক মিয়া, মোঃ ছাইম উদ্দিন, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল গফুর। এতে বক্তব্য রাখেন- নব-নির্বাচিত কাউন্সিলর আব্দুস সালাম, বাবুল চন্দ্র দাশ, ৪ বারের নির্বাচিত কাউন্সিলর মোঃ আলা উদ্দিন, সাবেক কাউন্সিলর শাহ রিজভী আহমেদ খালেদ, রুহুল আমীন রফু, যুবরাজ গোপ, নব-নির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন, কবির মিয়া, জাহেদ চৌধুরী, প্রানেশ দেব আরো অনেকেই। স্বাগত্ব বক্তব্য রাখেন, পৌরসভার সহকারী প্রকৌশলি ও ভারপ্রাপ্ত সচিব ভবি মজুমদার।

 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন পৌরসভার কর আদায়কারী ইকবাল আহমদ ও গীতাপাঠ করেন সুকেশ চক্রবর্ত্তী।

 

নতুন মেয়রকে নিয়ে স্বরচিত কবিতা আবৃতি করে মাওঃ আব্দুল হামিদ খানঁ ভাসানী পদক প্রাপ্ত কবি পৃথ্বিশ চক্রবর্ত্তী। অনুষ্টান শেষের পুর্বে বিদায়ী মেয়রের পক্ষে দায়িত্ব হস্তান্তর করেন পৌরসভার ভারপ্রাপ্ত সচিব। দায়িত্ব গ্রহন করে পৌর সভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী আল্লাহ’র কাছে শোকরিয়া আদায় করে পৌরবাসীর প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করে নবীগঞ্জ পৌরসভার উন্নয়নে সকলের সাহায্য ও সহযোগিতা দাবী করেন। এ সময় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ ফুল দিয়ে বরণ করেন। সভা শেষে মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!